মেসির বেতনের তথ্য ‘সম্পূর্ণ মিথ্যা’: পিএসজি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৭:১৩ পিএম

আর্জেন্টিনাইন অধিনায়ক লিওনেল মেসি পিএসজিতে কত বেতন পাচ্ছেন তা গতকালই এসেছিল ফরাসি গণমাধ্যমে। কিন্তু তা নাকি সঠিক নয়, এমনকি পিএসজি কর্মকর্তাদের ভাষায় তা 'সম্পূর্ণ মিথ্যা' ও 'অগ্রহণযোগ্য'। পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো এমন কথাই বলেছেন। 

শনিবার (১৮ সেপ্টেম্বর) ফ🦋্রান্সের গণমাধ্যমে প্রকাশ করা হয়েছিল যে মেসি প্রতি বছর 30 মিলিয়ন ইউরো বেতন পাবেন ক্লাবটিতে। এমন তথ্যকে মিথ্যা ও অগ্রহণযোগ্য বলেছেন পিএসজির ক্রীড়া পরিচালক। 

এক সংবাদ সম্মেলনে ফরাসি সংবাদ মাধ্যমের দাবিগুলোকে বাতিল🃏 করে দিয়েছেন লিওনার্দো। তিনি জোর দিয়ে বলেন যে মেসি ২০২৩ সাল 🍰পর্যন্ত পিএসজিতে থাকবেন।

৩৪ বছর বয়সী মেসির সঙ্গে🥃♏ পিএসজির চুক্তি হয়েছে দুই বছরের। তবে মেসি চাইলে আরও এক বছর খেলতে পারবেন লিগ ওয়ানের জায়ান্টদের হয়ে। ফরাসি সংবাদ মাধ্যম এল ইকুইপে জানিয়েছে তৃতীয় বছর যদি মেসি পিএসজিতে থাকেন তাহলে তার বার্ষিক বেতন হবে ৪০ মিলিয়ন ইউরো, সঙ্গে বোনাস থাকবে ১৫ মিলিয়ন ইউরো।

পিএসজি প্💃রধান সাংবাদিকদের বলেন, "আমরা এটা মেনে নিতে পারি না। এটা অগ্রহণযোগ্✨য, এটা সম্পূর্ণ মিথ্যা। আমি আপনাদের এটা বলতে চেয়েছিলাম। আমি মনে করি এটা অসম্মানের ও আমরা এটা পছন্দ করিনি। আমি সময়টা বুঝতে পারছি না। এটা একদম মিথ্যা।" 

মেসির সঙ্গে চুক্তি নিয়ে লিওনার্দো বলেন, "চুক্তিতে কিছু গোপনীয় ♓ধারা আছে, কিন্তু আমি বলতে পারি যে এটি সত্য নয়। চুক্তির মেয়াদ দুই ব💯ছর। বিষয়টা ভুল, এটা এমন নয়, এবং আমরা এটা পছন্দ করিনি।"

লা লিগার আর্থিক বেড়াজালে পড়ে মেসিকে ধরে রাখতে পারেনি স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। অবশ্য মেসি নিজেও চেয়েছিলেন বেতন কমিয়ে বার্সাতে থাকতে। কিন্তু তা আর সম্ভব হয়নি, ফলে অন্য ক্লাবের জার্সি গায়েই মাঠে নামতে হচ্ছে ৬ বারের ব্যালন ডি'অর জয়ী তারকাকে। 

আরও সংবাদ