শেষ ম্যাচেও হার টাইগার যুবাদের

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৬:০৩ পিএম

পাঁচ ম্যাচ সিরিজের শেষ ম্যাচে ৩ উইকেটের জয়⛄ পেয়েছে আফগানিস্তান অনুর্ধ-১৯ দল। সিরিজের চতুর্থ ম্যাচেও জিতেছিল সফরকারীরা। সিরিজের প্রথম তিন ম্যাচ জিতে সিরিজ আগেই নিশ্চিত করেছিল টাইগার যুবারা। ফলে পাঁচ ম্যাচের সিরিজ ৩-২ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিল এস এম মেহরাবের দল। ✤;

সিলেটের আন্তর্জাতিক স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্বান𝐆্ত নেন টাইগারদের যুবা অধিনায়ক। মাহফিজুল ইসলাম ও ইফতিখার হোসাইনের উদ্বোধনী জুটিতে ৪৮ রান তুলে টাইগার যুবারা। এরপর আর কেউ হাল ধরতে পারেননি, দ্রুতই উইকেট🔯 হারাতে থাকে যুবারা। 

২০ ওভারেই মধ্যেই হারিয়ে ফেলে পাঁচ পাঁচটি🅺 উইকেট। ১ উইকেটে ৪৮ থেকে ৫ উইকেটে ৬৪ হয়ে যায় নিমিষেই। লোয়ার মিডল অর্ডারের আবদুল্লাহ আল মামুনের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৩৭ রান।

এছাড়া তাহজিবুল ইসলাম ১৫, নাইমুর রহমান ১৬ ও ইফতিখারের ব্যাট থেকে আসে ২৬ রান। ম্যাচের ৪৮তম ওভারে সব উইকেট 𒊎হারিয়ে ১৫৫ স্কোরবোর্ডে ১৫৫ রান তুলে যুবারা। বিলাল সামি ও খারুতের শিকার ৩টি করে উইকেট। 

১৫৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭ রানেই প্রথম উইকেট হারায় আফগানিস♓্তান-১৯ দল। ২০ ওভারের মধ্যেই ৩ উইকেট তুলে নেয় টাই♒গার যুবারা।

এরপর উইকেট হারালেও আইজাজ আহমেদের ৩২ ও নাভিদের ২৯ রানে জয়ের 🌄দিকে যায় তারা। আইজাজ আউট হলেও ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন নাভিদ। আশিকুর রহমান 🍃নিয়েছেন তিন উইকেট।

আরও সংবাদ