হতাশা দূর করতে রমিজ রাজার পরামর্শ 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৯:৪৫ পিএম

নিরাপত্তাজনিত কারণে ব্ল্যাক🎐 ক্যাপসদের পাকিস্তান সফর বাতিল করার একদিন পর খেলোয়াডদের উজ্জীবিত করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নবনিযুক্ত চেয়ারম্যান রমিজ রাজা। দলে ভালো পারফরম্যান্স করে নিজেদের ক্ষোভ ও হতাশা দূর করার আহ্বানও জানিয়েছেন তিনি।

একটি ভিডিও বার্তায় পিসিবি চেয়ারম্যান বলেন, "ভালো পারফরম্যান্স দিয়ে তোমরা তোমাদের হতাশা ও রাগ ছেড়ে ঝেড়ে ফেল। একবার আমরা বিশ্বমানের দলে পরিণত হলে, আমাদের বিপꦜক্ষে খেলার জন্য সবাই অপেক্ষা করা শুরু করবে।"

রমিজ রাজা আরও বলেন, "সবাই তোমার বিপক্ষে খেলতে চাইবে। তাই আমি চাই যে, আমরা এ থেকে শিক্ষা গ্রহণ করি, এগিয়ে যাই এবং শক্তিশাল🎀ী থাকি। হতাশ হওয়ার দরকার🍸 নেই।"

পাকিস্তানের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট চাপে পড়ে গেছে জানিয়ে সভাপতি বলেন, ‘যা করা যায় আমরা করব এবং শীঘ⛎্রই তোমরা সুখবর পাবে।’ 

এমন পরিস্থি♉তির মধ্যেও সামনে এগুতে চান রমিজ রাজা। বলেন, ‘যা হচ্🐼ছে তা পাকিস্তানের ক্রিকেটের জন্য ভালো নয়, এটা সমর্থকদের জন্যও দুর্ভাগ্যজনক। আমরা অতীতেও এমন পরিস্থিতিতে পড়েছি কিন্তু সামনে এগিয়ে গিয়েছি। আমাদের দৃঢ়তা ও শক্তি রয়েছে আর তা আমাদের দল ও সমর্থকদের কারণে।’ 

ক্রিকেট ভক্তদের খেলাধুলা ও দলকে আসন্ন আইসিসি টি🦹-টোয়🌊েন্টি বিশ্বকাপে সমর্থন অব্যাহত রাখার আহ্বান জানান পিসিবি প্রেসিডেন্ট।

শুꦓক্রবার নিউজিল্যান্ড ক্রিকেট দল রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ম্যাচ শুরু হওয়ার কয়েক মিনিট আগে নিরাপত্তার কারণে পাকিস্তান সফর বাতিল করে। এমন পদক্ষেপের কারণে ক্রিকেট ভক্ত ও কর্মকর্তাদের অবাক হয়েছিল।

আরও সংবাদ