রোনালদোর জোড়া গোলে সহজ জয় ম্যানইউয়ের 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০৯:৫৮ পিএম

সাবেক ক্লাবে ফেরাটা রাজসিক ভাবেই হল পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর। জোড়া গোল করেন রোনালদো ও একটি করে গোল করেন ব্রুনো ফার্দান্দেস ও লিনগার্ড। নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ৪-১ গোলের এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল ম্যানচেস্টার ইউনাইটেড। 

ক্লাব ক্𓆏যারিয়ারে তারকা হয়েছিলেন যে ক্লাবে। এই গ্রীষ্মে তুরিনের ক্লাব জুভেন্টাস থেকেই সে ক্লাবেই ফিরেন রোনালদো। ক্লাবের এ বড় তারকাকে দলে শুরুর একাদশেই রাখেন কোচ শোলশায়ার। 

কোচের আস্থার প্রতিদান দিতে অবশ্য ভুল করেননি রোনালদো। প্রথমার্ধের যোগ করা সময়ে গোল প🍰োস্টের একদম কাছ থেকে ট্যাপ ইনে দলকে এগিয়ে নেন সিআর-৭। ফলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতীতে যায় ম্যানইউ। 

দ্বিতীয়ার্ধে নেমেই প্রতিপক্ষের উপর চাপ সৃষ্টি করতে থাকে নিউক্যাসল ইউনাইটেড। ম্যাচের ৫৬ মিনিটে দুর্দা☂ন্ত কাউন্টার অ্যাটাকে স্যাইন্ট ম্যাক্সিমিনের পাস থেকে গোল করে দলকে সমতায় ফেরান ওডিফেন্ডার জাভিয়েল ম্যানকুইলো। 

দলকে এগিয়ে নিতে অবশ্য বেশী একটা সময় নেননি দলের সবচেয়ে ব✨ড় তারকা রোনালদো। লুক শয়ের পাস থেকে ৬২ মিনিটে দলকে আবারও এগিয়ে নেন রোনালদো। 

ম্যানইউয়ের অ্যাসিস্ট মেশিনে পরিণত হওয়া পল পগবার পাসে ৮০ মিনিটে গোল করেন আরেক পর্তুগিজ ব্রুনো ফার্নান্দেস। ম্যাᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚচের ৯২ তম মিনিটে আ♌রেকটি গোল করেন লিনগার্ড। 

এ☂ জয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল শোলশায়ারের দল।&nbs♈p;