সোহানের মতে বোলাররা ‘ভালো’ করেছে

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ০৩:৫৮ পিএম

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারেনি বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে ম্যাচেও বোলারদের ব্যর্থতায় ম্যা🐓চ হেরেছে। তবুও ভারপ্রাপ্ত অধিনায়ক নুরুল হ𓂃াসান সোহানের দাবি বোলাররা ভালো করেছেন।

শুক্রবার (৭ অক্টোবর) নিয়মিত অধিনায়🌜ক সাকিব আল হাসানকে ছাড়াই মাঠে নামে বাংলাদেশ। এই ম্যাচের শুরুতে পাকিস্তানকে বেশ ভালোভাবেই আটকে রেখেছিল নুরুল হাসান সোহানের দল। ম্যাচ হারলেও বোলিং ভালো হয়েছে বলে মত সোহানের।

তিনি বলেন, “ আজকের ম্যাচের উইকেটജ ভালো ছিল, বোলিং ওয়াইজ কিছু জায়গা ছিল উন্নতি করার। কিন্তু আমার কাছে মনে হয়েছে বোলাররা ভালো বল করেছে।”

অন্য ব্যাটারদের প্রশংসা না করলেও লিটন দাস ও ইয়াসির আলি রাব্বি দ💙ারুণ ব্যাটিং করেছে বলে মনে করেন সোহান। বলেন, “আমাদের ব্যাটাররা বিশেষ করে লিটন-রাব্বি ভালো ব্যাটিং করেছে। মাঝখানে আমরা দুই তিনটা উইকেট হারাইছি। আমার কাছে মনে হয় য🌱ে, এই জায়গাটাই আমাদের উন্নতির জায়গা আছে। কিছু জায়গা আছে যেগুলো উন্নতি করলে বিশ্বকাপে ভালো ফল পাবো।”

মাঝের ওভারগুলোতে উইকেট পড়ায় ম্যাচ থেকে পিছিয়েছে বাংলাদেশ। বিষয়টি জানিয়ে সোহানের ভাষ্য, “আর্লি দুইটা উইকেট পড়ার পর লিটন আর আফিফের একটা পার্টনারশিপ হইছে। আমার কাছে মনে হয় উইকেটটা খুব ভালো ছিল𒈔। তিন-চার ওভারের🌱 মধ্যে আমরা চারটা উইকেট হারাইছি। আমার কাছে মনে হয় যে, ওইখানে ম্যাচের ডিফারেন্সটা হয়ে গেছে।”

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের বোলিংয়ে সবচেয়ে খারাপ করেছে✨ পেসাররা। তাদেরকে বেশ সমর্থন দিয়েছে🐈ন অধিনায়ক।

বলেন, “আমাদের পেস বোলাররা আসলে হার্ডওয়ার্ক করতেছে।  কিছু কিছু জায়গা নিয়ে আসলে উন্নতির অনেক চেষ্টা করতেছে। ওভারঅল ভালোಞ বোলিং করার চেষ্টা করতেছে।”