বুমরাহর জায়গায় সিরাজ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০১:২৫ পিএম

ভারতের পেস আক্রমণের সেরা তারকা জসপ্রিত বুমরাহ বিশ্বকাপের আগে দল থেকে ছিটকে 🍰পড়েছেন। তার জায়গ💞ায় দলে ডাক পেয়েছেন মোহাম্মদ সিরাজ। 

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই নিশ্চিত করেছে যে পেস তারকা বুমরাহ ভারত🗹 ও দক্ষিণ আফ্রিকার মধ্যে চলমান টি-টোয়েন্টি সিরিজের বাকি অংশে খেলতে পারবেন না। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বোর্ড প্রকাশ করেছে, বুমরাহর পরিবর্তে টি-টোয়েন্টি সিরিজের জন্য পেসার মোহাম্মদ সিরাজকে দলে ডাকা হয়েছে। বুমরাহ পিঠের চোটের কারণে এবা🥃রের এশিয়া কাপ খেলতে পারেননি। বর্তমানে বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

আগামী মাসে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।♛ ভারতের এক নম্বর পেসার টুর্নামেন্টে খেলতে পারবেন কি না, সংশয় আছে। বুমরাহ গত বুধবার ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের উদ্বোধনী ম্যাচে অংশ নিতে পারেননি পিঠে ব্যথার কারণে। ভারতের একাধিক সূত্র অনুসারে, পিঠের স্ট্রেস ফ্র্যাকচারের কারণে বুমরাহ অস্ট্রেলিয়ায় খেলতে ꧋পারবে না।

ভারতীꦅয় গণমাধ্যম জানিয়েছে, বুমরাহর পিঠের অবস্থা গুরুতর। তাই অস্ট্রেলিয়ায় যাওয়া নিয়ে সংশয় প্রবল। তিনি ছয় মাসের জন্য মাঠের বাইরে থাকতে পারেন। এর আগে হাঁটুর ইনজুরির কারণে টি-টোযཧ়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যান অভিজ্ঞ ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।