‘ঈদের মতো লাগছে, ওরাও আমাকে সাফল্যের অংশীদার ভাবে’

পার্থ প্রতীম রায় প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৮:২৮ পিএম

সাফ চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল দেশজুড়ে পাচ্ছে একের পর এক সংবর্ধনা। এবার তাদের এই সাফল্যে সংবর্ধনার আয়োজন করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। এꦇই অনুষ্ঠানে সাবিনা-সানজিদারা এসেছে বꦍাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) দেওয়া উয়েফার উপহার দেওয়া বাসে।

এই সংবর্ধনা ꦫঅনুষ্ঠানে ফুটবলারদের পাশাপাশি⭕ ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও। মেয়েদের সাফল্য উদযাপনে সবাই ফুটবলারদের পাশাপাশি কৃতিত্ব দিচ্ছে ফেডারেশনকে। পুরো লাইমলাইটজুড়েই কোচ-ফুটবলার ও কর্মকর্তারা।

লাইমলাইটের বাইরে থেকেও মেয়েদের এই সাফল্য উপভোগ করছেন মেয়েদের বহনকারী বাসের চালক মোহাম্মদ আলমগীর আলম দুলাল। বি꧟ষয়টি নিয়ে সংবাদ প্রকাশের সঙ্গে কথা বলেছেন তিনি।

সংবাদ প্রকাশ: আপনার নাম কী?
মোহাম্মদ আলমগীর আলম দুলাল: আমার নাম মোহাম্মদ আলমগীর আলম দুলাল।

সংবাদ প্রকাশ: সাফজয়ী মেয়েদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে যাচ্ছেন, এটার অনুভূতিটা কী রকম?
দুলাল: ঈদের মতো লাগছে। দুই বছর ধরে মেয়েদের সঙ্গে আছি। এই রকম সময় আসবে, এই ধারণা ছিল। মেয়েদের ꦬসাফল্যে আমার খুবই ভালো লাগছে।

সংবাদ প্রকাশ: সাফজয়ের আগে ও পরে মেয়েদের নিয়ে এভাবে ঘোরাটার পার্থক্যটা কেমন লাগছে?
দুলাল: আগে তো মেয়েদের অনুশীলন নিতাম আর যেতাম। এখন তো ওদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে যেতে হচ্ছে। এটা আমার কাছে এ🐓করকম ঈদের মতো লাগতেছে। চ্যাম্পিয়ন হইছে, এরপর থেকেই বিষয়টা পরিবর্তন হয়ে গেছে। ওরা আরও সাফল্য এনে দিবে।

সংবাদ প্রকাশ: এই সাফল্যের পর মেয়েদের সঙ্গে থাকার আপনার অনুভূতি কী?
দুলাল: ওরা তো আমার সন্তানের ♔মতো। ওদের সাফল্য মানে তো  সন্তানেরও সাফল্য। ওরা ভালꦜো খেললে আমারও ভালো লাগে।

সংবাদ প্রকাশ: যেহেতু দুই বছর ধরে ওদের সঙ্গে আছেন। আপনিও ওদের সাফল্যের অংশীদার। এটা ভেবে কেমন লাগছে?
দুলাল: মেꦉয়েরা আমাকেও ওদের সাফল্যের অংশীদার ভাবে। সাফ জয়ের পর মেয়েদের সঙ্গে আমার সময়টা ভালো কেটেছে। আমার মনে হয়, ওরা সাফল্য এনে দেবে।

সংবাদ প্রকাশ: আপনাকে ধন্যবাদ।
দুলাল: আপনাকেও ধন্যবাদ।