সাফজয়ী মেয়েদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ১১:১২ এএম

সাফ ফুটবলে নতুন চ্যাম্পিয়ন বাংলাদেশের নারী ফুটবলারদের লাগেজ থেকে টাকা ও ডলার চুরির অভিযোগ উঠেছে।নেপাল জয় করে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে দেশে ফেরে বাংলাদেশ নারী ফুটবল দল📖। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মেয়েদের বরণ করে নেওয়া হয়। আর ওখানেই ঘটে বিপত্তি। বিমানবন্দরে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মুখোমুখি হন শিরোপাধারীরা। 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্ব🔴র) ফুটবলারদের পক্ষ থেকে অভিযোগ করা হয়, বিমানবন্দরে মেয়েদের অর্থ ও ডলার খোয়া গেছে। বাংলাদে☂শ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বরাতে জানা যায়,  বিমানবন্দরে কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে প্রায় দেড় লাখ টাকার মতো চুরি হয়েছে।

বিষয়টি বাফুফেকে অবহিত করেছেন ফুটবলারদ্বয়। তাদের পক্ষ থেকে বিষয়টি ন🍃িশ্চিত করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এই দুই খেলোয়া✤ড় বাদেও বাকিদের লাগেজও ভাঙা অবস্থায় পাওয়া গেছে।

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জয় করেছে বাংলাদেশ। টুর্নামেন্টের অপরাজিত চ্যাম্পিয়ন লাল-সবুজের দল। মেয়েদের বরণ করে নিতে বর্ণাঢ্য আয়োজন ছিল বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত।