বিশ্বকাপে শ্রীলঙ্কা দলে যুক্ত হচ্ছেন জয়াবর্ধনে

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৫:২৩ পিএম

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কা দলের সাথে কনসালট্যান্ট 💃হিসেবে কাজ করেছিলেন দেশটির কিংবদন্তি ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে। এছাড়াও শ্রীলঙ্কা যুব দলের সাথেও কাজ করেছিলেন। এবার আবারো জাতীয় দলের সাথে যুক্ত হচ্ছেন জয়াবর্ধনে। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কা দলের কনসালট্যান্ট হিসেবে কাজ করবেন তিনি।

ফ্রাঞ্চাইজি ক্রিকেটে কোচ হিসেবে বে🅷শ সমৃদ্ধ মাহেলা জয়াবর্ধনে। মুম🔥্বাই ইন্ডিয়ান্সের হেড কোচের দায়িত্ব পালন করেছিলেন। এবার তাকে মুম্বাই ইন্ডিয়ান্সের গ্লোবাল পারফর্মেন্স হেড হিসেবে নিয়োগ করা হয়েছে।

আইপিএল ছাড়াও মুম্বাই ফ্রাঞ্চಞাইজির দল আছে দক্ষিণ আফ্রিকা ও আরব আমিরাতের লিগে। সব লিগেই ক্রিকেটারদের পারফর্মেন্স বিশ্লেষণ করবেন এই মাস্টার মাই﷽ন্ড।

ফ্রাঞ্চাইজি ক্রিকেটে কাজ করা ♔মাহেলা জয়াবর্ধনেকে স্বল্প সময়ের জন্য দলের সাথে যুক্ত করছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। তাকে নিয়োগের বিষয়🧸টি নিশ্চিত করেছেন এসএলসি চেয়ারম্যান শাম্মি সিলভা।

ꦍ১৬ অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু করবে শ্রীলঙ্কা। নামিবিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে দ্বীপরাষ্ট্রটি। সর্বশেষ 🐲বিশ্বকাপ চলাকালীন টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের শীর্ষ আটে থাকতে না পারায় এবারো তারা প্রাথমিক পর্ব খেলতে হবে। এই সময়েই শ্রীলঙ্কা দলের সাথে কাজ করবেন জয়াবর্ধনে।

দ্বিতীয় দফায় শ্রীলঙ্কা দলের সাথ🍸ে কাজ করবেন জয়াবর্ধনে। এর আগেও জাতীয় দলের সাথে কাজ করার অভিজ্ঞতা আছে। ইংল্যান্ড জাতীয় দলের ব্যাটিং কনসালট্যান্ট হিসেবে কাজ করেছিলেন। এবার দ্বিতীয়বারের মতো নিজ দেশের ক্রিকেটে যুক্ত হচ্ছেন।