ক্রিকেটকে বিদায় বললেন রায়না

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ০৪:৪৩ পিএম

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ভাဣরতীয় ক্রিকেটার সুরেশ রায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ২০২০ সালের আগস্ট🥃েই অবসর নিয়েছিলেন ভারতীয় এ ব্যাটার। এবার আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটও ছাড়লেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদা🎉য়ের মতো করে এবারও সামজিক যোগাযোগমাধ্যমে সব ধরনের ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তও জানালেন☂ রায়না।

কি🅠ন্তু রায়না ভারতীয় বোর্ডের অনুমোদিত কোনো লিগে না দেখা গেলেও বিদেশি লিগে খেলতে পারবেন তিনি। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ🎀 দিয়েই শুরু হতে পারে তার সে যাত্রা। রায়নার আগে যুবরাজ সিংও হেঁটেছিলেন একই পথে।

এক টুইট বার্তায় রায়না লিখেছেন, “আমি দেশ ও আমার রাজ্য উত্তর প্রদেশকে প্রতিনিধিত্ব করেছি। এটা আমার জন্য খুবই গর্বের ব্যাপার। এখন আমি সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিচ্ছি। ভারতীয় ক্রিকেট বোর্ড, উত্তর প্রদেশ ক্রিকেট সংস্থা, চেন্নাই সুপার কিংস এবং রাজীব শুক্লাকে ধন্যꦓবাদ জানাতে চাই। আর আমার ওপর বিশ্বাস রাখার জন্য সমর্থকদেরও ধন্যবাদ।”

আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার পর থেকে ফিটনেস নিয়ে সমস্যায় ছিলেন রায়না। যে কারণে ২০২১ সালের আইপিএলে শেষ দিকে বসিয়ে রাখা হয়েছিল তাকে। আর আইপিএলের শেষ মৌসুমে তো তাকে দলেই রাখেনি চেন্নাইꦍ সুপার কিংস।

ভারতের হয়ে ১৮টি টেস্ট, ২২৬টি ওয়ানডে ও ৭৮ টি-টোয়েন্টি♕ খেলেছেন রায়না। এছাড়া আইপিএলে চেন্নাই সুপার কিংসকে অসাধারণ সাফল্য এনে দিয়েছেন তিনি। তার দারুণ পারফরম্যান্সে চেন্নাই ২০১০, ২০১১, ২০১৪ ও ২০ཧ২১ সালে চ্যাম্পিয়ন হয়েছিল।