টানা তিন ম্যাচ জয় ম্যানচেস্টার ইউনাইটেডের

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ১১:৩৬ এএম

ম্যানচেস্টার ইউনাইটেডের বেশ বাজে সময় কাটছিল। লিভারপুলের বিপক্ষে ম্যাচের আগেও শঙ্কা ছিল টানা তিন ম্যাচই হ෴য়তো হারতে বসেছে দলটি। তবে অল রেডদের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে জয়ের পরই পাল্টে যায় এরিক টেন হ্যাগের দলটি। টানা তিন ম্যাচ জয় নিয়ে সুসময়ের সুবাস পাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি।

বৃহস্পতিবার রাতে লেস্টারের কিং পাওয়ার স্টেডিয়ামে লেস্টার সিটির বিপক্ষে মাঠে নেমেছিল ম্যা🗹নচেস্টার ইউনাই🌌টেড। ম্যাচটিতে ১-০ গোলে জিতে জয়ের হ্যাটট্রিক করেছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল।

ম্যাচের পুরোটা সময় আধিপত্য ধরে রাখে ম্যানইউ। দুদল নিশ্চিত গোলের সুযোগ খুব কম পেলেও লেস্ট♌ারকে দমিয়ে রাখতে মরিয়া ছিল টেন হ্যাগের শিষ্যরা। তিন ম্যাচেই অপরিবর্তিত একাꦐদশ মাঠে নামায় কোচ। টানা তিন ম্যাচেই বেঞ্চে কাটাতে হয় পর্তুগিজ তারকা রোনালদোকে।

ম্যাচের ২৩ মিনিটে গোলের দেখা পায় ম্যানচেস্টার। মার্কাস র‍্যাশফোর্ড বক্সের ভেতর ফ✱াঁকা বল পেয়ে পাস দেন জাদোন সানচোকে। তিনি গোলরক্ষককে কাটিয়ে বল জালে জড়ান। ম্যাচের ৩৭ মিনিটে তিনি আবারও সুযোগ পেলেও এবার ব্যর্থ হন পꦡ্রতিপক্ষ ডিফেন্ডারের কাছে বাধাপ্রাপ্ত হয়ে।

ম্যাচের দ্বিতীয়ার্ধে সমতায় ফেরার 🐻দারুণ সুযোগ হাতছাড়া করে লেস্টার। জেমস ম্যাডিসন ২৫ গজ দূর থেকে ফ্রি কিকে গোলের সুযোগ সৃষ্টি করলেও তাদের গোলবঞ্চিত করেন ইউনাইটেডের স্প্যানিশ গোলরক্ষক।

ম্যাচের ৬৮ মিনিটে সানচোকে তুলে বদলি নামানো হয় রোনালদোকে। তবে তিনি দলকে এগিয়ে দিতে পারেননি। ম্যাচের ৮২ মিনিটে তার পাস থেকে গোল আদায় করতে ব্যর্থ হন র‍্যাশফোর্ড। খানিক বাদে তিনি নিজেও ওভারহেড কিক নিলেও লক্ষ্যভ্রষ্ট হয়। ফলে শেষ পর্যন্ত ১-০ গোলের ব্যবধানেই সন্🎀তুষ্ট থাকতে হয় ম্যানচেস্টার ইউনাইটেডকে।

লিগে ৫ ম্য🤡াচে ৯ পয়েন্ট নিয়ে পঞ্চ▨ম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর্সেনাল সব কটি ম্যাচ জিতে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে।