এশিয়া কাপ ও বিশ্বকাপে একই দল খেলাতে চায় ভারত

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ০৬:৩৫ পিএম

স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজের মধ্য দিয়ে মার্কি ইভেন্টের জন্য প্রস্তুত হচ্ছেন ম্যান ইনඣ ব্লুরা। সূচি অনুযায়ী ক্যারিবিয়া🥂 সফর শেষে জিম্বাবুয়ে সফরের কথা রয়েছে।

যেহেতু ভারতীয় ক্রিকেট দল রোহিত  শর্মার নেতৃত্বে💯 ভারতীয় দল আইসিসি ওয়ার্ল্ড টি২০ ২০২২-এর আগে এশিয়া কাপ খেলতে চলেছে, তাই বোর্ড অফ কন্ট্রোল ফর ইন্ডিয়া (বিসিসিআই) জিম্ꦫবাবুয়ের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক (ওডিআই) সিরিজের জন্য একটি দ্বিতীয় দল ঘোষণা করেছে।

ভারতীয় ক্রিকেট বোদ্ধা ট্যাংক আগামী সপ্তাহের মধ্যেই এশিয়া কাপের চূড়ান্ত দল ঘোষণা করবে বলে প্রত্যাশা করছে। আগস্টের চার তারিখ এশিয়ার সব🦋 দলের চূড়ান্ত তালিকা জমা দেওয়ার শেষ সময়সীমা বলে জানা গেছে।

ভারতীয় দলের সাম্প্রতিক প্রদর্শন অনুসারে, বিসিসিআই আগামী সপ্তাহে এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করবে না। রোহিতের নেতৃত্বাধীন দলের সংক্ষিপ্ত তালিকাভুক্ত খেলোয়াড়রাই টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রতিন𒁏িধিত্ব করবে।

জনপ্রিয় ক্রিকেটভিত্তিক সাইট ক্রিকবাজের একটি প্রতিবেদন অনুযায়ী, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া চলতি বছর অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের সংক্ষিপ্ত সংস্করণ টি-টোয়েন্টি ২০২২ আয়োজন করবে। এ বিশ্বকাপে ভারত এশিয়া কাপ খেলার জন্য নির্বাচিত দলটিই আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে। এ প্রতিবেদনে আরও পরামর্শ দেওয়া হয়েছে যে সেপ্টেম্বর-অক্টোবরে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ঠিক একই খেলোয়াড়েরা খেলবে।