সাবেক ফুটবলার বদরুলের মৃত্যুতে শোকাহত ক্রীড়াঙ্গন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ০৭:১৫ পিএম

বাংলাদেশ জাতীয় 𒆙দলের সাবেক ফুটবলার, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান মারা গেছেন।

বুধবার (২০ জুলাই) ভোরে তিনি 🀅চিকিৎসাধীন অবস্থায় মৃত্যৃবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

বদরুল ইসলাম খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসে𝓡ল এমপি এবং বাংলাদেশ ফুটবল ফে𝓀ডারেশন (বাফুফে)।

শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‍‍`বদরুল ইসলাম খান সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে সফলভাবে দায়িত্ব পালন করে আসছিল🦋েন। তিনি দক্ষিণাঞ্চলের ক্রীড়ার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেন। তা💜র মৃত্যু ক্রীড়াঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। ক্রীড়াঙ্গনে তার যে অনন্য অবদান, তা চিরকাল প্রদীপ্ত থাকবে।‍‍`

শোকবার্তায় প্রতিমন্ত্▨রী মরহুমের বিদেহী 𝕴আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাফুফে সভাপꦑতি কাজী মো. সালাউদ্দিসহ অন্যান্য কর্মকর্তা বদরুল ইসলাম খানের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, ১৯৭১ সালের মহান মওুক্তিযুদ্ধ চলཧাকালে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন বদরুল ইসলাম খান। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।