সিক্সটির জন্য সিপিএলে খেলবেন না ক্রিস গেইল

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ২৮, ২০২২, ০২:৩৯ পিএম
ছবি সংগৃহীত

দ্বীপরাষ্ট♛্র ওয়েস্ট ইন্ডিজে আগামী ৩০ আগস্ট শুরু হবে এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)। তবে সিপিএলের আগে আগে অভিনব সব নিয়মে দশ ওভারের নতুন এক টুর্নামেন্ট আয়✨োজনের ঘোষণা দিয়েছিল সিপিএল কর্তৃপক্ষ। সিক্সটি (6ixty) নামের ছয় উইকেট ও ৬০ বলের এই খেলার জন্য সিপিএলে খেলবেন না দ্য ইউনিভার্স বস ক্রিস গেইল।

ক্রিস গেইল নতুন ফ্রাঞ্চাইজি ক্রিকেট সিক্সটির শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব 🌳পালন করছেন। তাই আসন্ন সিপিএলের বদলে সিক্সটি টুর্নামেন্টে খেলতে চা🗹ন গেইল।

আগামী ২৪ থেকে ২৮ আগস্ট সেইন্ট কিটসে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। অভিনব সব নিয়মের এই সিক্সটি প্রতিযোগিতায় গেইল ছাড়াও ওয়ে෴স্ট ইন্ডিজের তারকা সব খেলোয়াড়রা অংশগ্রহণ করবেন।

এক সংবাদ বিবৃতিতে গেইল জান🐼িয়েছেন, ‘‘এই বছর আমি সংক্ষিপ্ত ফরম্যাটে খেলবো। আমি মূলত সিক্সটির নতুন সব নিয়মে খেলতে রোমাঞ্চিত। প্রথম ১২ বলের মধ্যে দুইটি ছক্কা মেরে তৃতীয় পাওয়ার প্লে আনলক করতে মুখিয়ে রয়েছি।’’

উল্লেখ্য, প্রতিযোগিতায় পুরুষ সিপিএলের ছয় দল ও নারী সিপিএলের তিন দল নিয়ে হবে সিক্সটির প্রথম আসর। তবেꦐ ভবিষ্যতে তিন মাস অন্তর অন্তর আয়োজনের ভাবনা আয়োজক কমিটির।

আরও সংবাদ