আর্জেন্টাইন ডিফেন্ডারকে পেতে ত্রিমুখী লড়াইয়ে বার্সেলোনা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১৫, ২০২২, ০৭:০৬ পিএম
ছবি সংগৃহীত

ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন প্যারিস স💦েইন্ট জার্মেই (পিএসজি) আর্জেন্টিনার কোপꦦা আমেরিকা জয়ের নায়ক আনহেল ডি মারিয়াকে সবশেষ আসরের পর ফ্রি এজেন্টে ছেড়ে দিয়েছে। যার ফলে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা এই তারকাকে দলে ভেড়াতে আগ্রহী। সেই সঙ্গে আরেক আর্জেন্টাইন ডিফেন্ডার নাহুয়েল মলিনাকেও পেতে চায় বার্সেলোনা।

তবে আ✅র্জেন্টাইন সংবাদ মাধ্যম জানাচ্ছে, ডি মারিয়ার মতো মলিনাকে এত সহজ হবে 🍃না পেতে। কারণ তার ওপর চোখ রাখছে অ্যাটলেটিকো মাদ্রিদ ও জুভেন্তাসের মতো দলও। ফলে বাকিদের সঙ্গে ত্রিমুখী লড়াইয়ে নামছে বার্সেলোনা।

মলিনা বর্তমানে খেলছেন ইতালিয়ান ক্লাব উদিনেসে। ২০২০ সালে এই ক্লাবে যোগ দিয়েছিলেন তিনি। ইতালিয়ান এই দলটির সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত চুক্তিও আছে তার। তবে এরপরও অন্য ক্লাবের নজরে পড়꧂ার কারণে তাকে ধরে রাখাটা কঠিনই হবে ক্লাবটির জন্য।

এই বিষয়ে 🍰গত সপ্তাহে উদিনেসে ক্লাবের পরিচালক পিয়ের পাওলো🌟 এমনটাই ইঙ্গিত দিয়ে জানিয়েছেন, মলিনার ট্রান্সফারের জন্য ৩০০ কোটি টাকা চাইছে ক্লাবটি।

২৪ বছর বয়সী এই ডিফেন্ডারকে নিয়ে আগ্রহ আছে বেশ কিছু শীর্ষ পর্যায়ের ইউরোপীয় ক্লাবের। বার্সেলোনা যোগ দিয়েছে সেই তালিকায়। সম্প্রꦍতি এমনটাই জানিয়েছে তুত্তোস্পোর্ত।

অস্কার মিনগেসা, দানি আলভেস, সার্জিনিও ডেস্ট, সার্জি😼 রবার্তোসহ রাইটব্যাকের সংখ্যা নেহায়েত কম নয় বার্সার। তবে আলভেস বুড়িয়ে গেছেন, ৩৯ বছর বয়সী এই ডিফেন্ডার চলে যেতে পারেন বিশ্বকাপের পরই। আর বাকি আছেন যারা, তাদের কেউই দলটির রক্ষণের ডান পাশে ভরসা দিতে পারেননি𝕴 এখনো। সে কারণেই মূলত বার্সেলোনা চোখ রেখেছে মলিনার ওপর।

তবে তুত্তোস্পোর্ত জানাচ্🍷🐓ছে, কাতালানদের কাজটা সহজ হবে না মোটেও। তাকে দলে ভেড়ানোর ক্ষেত্রে এগিয়ে আছে জুভেন্তাস। আর্জেন্টাইন কোচের ক্লাব ডিয়েগো সিমিওনের দল অ্যাটলেটিকো মাদ্রিদও দলে টানতে চাইছে তাকে। ফলে চলতি গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে একটা লড়াইয়ের সম্ভাবনা তৈরি হয়েছে তাকে নিয়ে।