‘আইপিএলে সবচেয়ে বেশি ভুল করেছে কোহলি’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ২৯, ২০২২, ০২:৫৪ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান রয়্যালসের বিপক্ষ🥃ে শুক্রবার (২৭ মে) হেরে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ফাফ দু প্লেসিসকে সঙ্গে নিয়ে ওপেনিংয়ে নেমেছিলেন সাবেক অধিনায়ক বিরাট কোহলি। আরসিবি ভক্তরা তাদের সাবেক অধিনায়কের কাছ থেকে দারুণ একটি ইনিংস প্রত্যাশা করেছিল।

কিন্তু আবারও হতাশ করেছেন কোহলি। ম্যাচের দ্বিতীয় ওভারে প্রসিধ কৃষ্ণের কাছে তার উইকেট হারানোর আগে তিনি ৮ বলে মাত্র ৭ রান করতে পেরেছিলেন। আরসিবি নির্ধারিত ২০ ওভারে ১৫৭ রান করে। ওই 🤡ম্যাচে জশ বাটলারের সেঞ্চুরির সুবাদে খুব সহজেই রান তাড়া করে জিতে যায় রাজস্থান।

বিরাট এ বছরের আইপিএলের ১৬ ম্যাচে ২২.৭৩ গড়ে মা🎶ত্র ৩৪১ রান করেছেন। 🌃ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দ্রর শেবাগ এ বছর কোহলির আইপিএল পারফরম্যান্স দেখে যারপরনাই হতাশ। তিনি মনে করেন, কোহলির ক্যারিয়ারের সবচেয়ে বেশি ভুল এ বছর আইপিএলের মৌসুমে হয়েছে।

শেবাগ বলেন, “আপনি যখꦰন ফর্মের বাইরে থাকবেন, প্রতিটি বল দেখে-শুনে খেলতে হয়। তাড়া করে খেলতে গেলে কখনো ভাগ্য💦 আপনার সহায় নাও হতে পারে। আমরা যে বিরাট কোহলিকে চিনি এই মৌসুমে অন্য কোহলিকে দেখলাম।”

তিনি আরও বলেন, “এই মৌসুমে সে যত ভুল করেছে, তার পুরো ক্যারিয়ারে হয়তো🧔 এতটা করেনি। ব্যাটার যখন রান পায় না, তখন বি𝓀ভিন্ন উপায়ে রান করার চেষ্টা করে। এবার বিরাট কোহলিকে আউট করা হয়েছে সম্ভাব্য সকল উপায়ে। তিনি সম্ভবত সেই বলটি (যে বলে আউট হয়েছেন) ছেড়ে দিতে পারতেন বা স্থির হয়ে ব্যাট চালাতে পারতেন। এটি বড় একটা ম্যাচ ছিল। তিনি তার ভক্ত এবং আরসিবি সমর্থকদের হতাশ করেছেন।”