আগামী আইপিএলে বেঙ্গালুরুতে ফিরবেন ডি ভিলিয়ার্স!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০২২, ১১:১৯ এএম

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন সেই ২০১৮ সালে। কিন্তু ঘরোয়া ক্রিকেটে গত বছরও দেখা গিয়েছিল দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ব্যাটার এবি ডি ভিলিয়ার্সকে। কিন্তু 🌃এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়েল চ্যা🗹লেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে মাঠ মাতাতে দেখা যায়নি। তবে আগামী আসরে ফেরার ঘোষণা দিয়েছেন হার্ডহিটার এই ব্যাটার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম আসর থেকেই ফ্রাঞ্চাইজিগুলোর প্রথম পছন্দের তালিকায় ছিলেন ডি ভিলিয়ার্স। তবে ২০১১ সাল থেকে রয়েল চ্যালেঞ্জার্স বে๊ঙ্গালুরুর ডাগ আউটেই ছিলেন তিনি। এই ফ্রাঞ্চাইজিটির হয়ে ১১ মৌসুম কাটিয়েছেন। তবে হঠাৎ করেই গত ডিসেম্বরে সব ধরনের ক্রিౠকেট থেকে সরে দাঁড়ান তিনি।  

এদিকে এবারের আইপিএল চলাকালেই আরসিব🌺ির সাবেক অধিনায়ক ও ডি ভিলিয়ার্সের বন্ধু বিরাট কোহলি ইঙ্গিত দিয়েছিলেন বেঙ্গালুরুতে ফিরতে চলেছেন তিনি। এবার প্রোটিয়া এই তারকা নিজেই জানিয়েছেন, ২০২৩ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফেরার ইচ্ছে আছে তার।

ডি ভিলিয়ার্স বলেছেন, ‘‘আমি পরের বছর আইপিএলে ফিরতে চাই এবং আমি এটির জ🌸ন্য অপেক্ষা করছি। এখনও কিছু খেলা হতে পারে ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামীতে, যেটা আমার দ্বিতীয় হোম টাউন।’’

তবে কি অবসর ভেঙে ফিরছেন ডি ভিলিয়ার্স? তার কথায় কিছু পরিষ্কার না হলেও খেলোয়াড় হিসেবে ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। ক꧒েননা কোহলি আগেই জানিয়েছেন, ডি ভিলিয়ার্সকে নতুন কোনো ভূমিকায় দ🐻েখা যেতে পারে। সেক্ষেত্রে কোচিং স্টাফে যুক্ত হওয়ার সম্ভাবনাই বেশি।