আইপিএল ২০২২

রানা-রাসেলের ব্যাটিংয়ে কলকাতার সংগ্রহ ১৭৫ রান

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ১০:০৯ পিএম
ছবি- সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ২৭তম ম্যাচে আজ সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে মাঝ ইনিংসে নীতিশ রানার ৩৬ বলে ৫৪ রান আর শেষ দিকে ক্যারাবিয়ান অ্যান্দ্রে রাসেলের ২৫ বলে ঝোড়ো ৪৯ রানের অপরাজিত ইনিংসে কলকাতা নাইট রাইডার্স নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়🍷ে ১৭৫ রান তুলেছে।

শুক্রবার (১৫ এপ্রিল) মুম্বাইয়ের ব্রাবোন স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে কলকাতার দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ও ভেঙ্কেটশ আইয়ার। আসরে প্রথম ম্যাচ খেলতে নেমে দ্রুত বিদায় নেন ফিঞ্চ। মার্কো জনসন তাকে উইকেটের পিছনে পুরানের হাতে ক্যাচ দিয়ে ফে🦂রান মাত্র ৭ রানে। ইনিংসে একটি ছক্কাও হাঁকান অজি এই অধিনায়ক।

এরপর ইনিংসের পঞ্চম ওভারে এক বলের ব্যবধানে জোড়া উইকেট হারায় কেকেআর। ভেঙ্কেটশ ও নারিনকে তুলে♒ নেন বাঁহাতি পেসার নটরাজন। দলী🎃য় ৩১ রানে ৩ উইকেট হারানো দলকে  কিছুদূর এগিয়ে নিয়ে যান অধিনায়ক শ্রেয়াস আইয়ার। কিন্তু দলীয় ৭০ রানে শ্রেয়াস ব্যক্তিগত  ২৮  রান করে ফিরে যান।  

এদিন ব্যাট হাতে মিডল অর্ডারে নীতিশ রানা ৬ চার ও  ২ ছক্কায় ৩৬ বলে ৫৪ রানের ইনিংস খেলে দলকে এগিয়ে নেন। তাকেও ফেরান নটর🌸াজন। মাঝে আরও কয়েকটা উইকেট হারালেও শেষ পর্যন্ত ক্রিজে থেকে ক্যারাবিয়ান অলরাউন্ডার অ্যান্দ্রে রাসেল ২৫ বলে ঝোড়ো ৪৯ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে লড়াকু সংগ্রহ এনে দেন।  

হায়দ্রাবাদের বোলিংয়ে নটরাজন ৩টি উইকেট তুলে নেন। আর উমরান 🌳মালিকের শিকার ২♑ উইকেট।

আরও সংবাদ