শনিবার কলকাতায় যাচ্ছে আবাহনী

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ০৫:২৭ পিএম
ছবি সংগৃহীত

এএফসি কাপ বাছাইয়ের প্লে অফের ম্যাচ খেলতে আগামীকাল শনিবার (১৬ এপ্রিল) কলকাতায় যাবে ঢাকা আবাহনী। আগের꧙বার আবাহনীর বিদেশি ফুটবলারের ভারতের♔ ভিসা নিয়ে জটিলতা হলেও এবার কোনো সমস্যার সম্মুখীন হয়নি দলটি। এদিন সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩০ জনের বেশি খেলোয়াড়, কোচিং স্টাফ, কর্মকর্তা মিলিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা হবে।

আগামী মঙ্গলবার (১৯ এপ্রিল) কলকাতার যুব ভারতী ক্রীড়াঙ্গন মাঠে মোহনবাগান এবং ঢাকা আবাহনী ♕মধ্যকার ম্যাচের জয়ী দল এএফসি কাপের মূল পর্বে খেলবে।

১৮-২৪ মে এএফসি কাপের ডি গ্রুপের মূল পর্ব হবে কলকাতাতেই। সেখানে সরাস𝓡রি জায়গা ♋নিশ্চিত করা তিন দল বসুন্ধরা কিংস, গোকুলাম কেরালা ও মাজিয়া স্পোর্টস।

এবার প্লে অফ ম্যাচটি এক লে✱গ হওয়ায় এই ম্যাচে বিজিত দল ছিটকে পড়বে টুর্নামেন্ট থেকে। নির্ধারিত সময়ে ম্যাচটি ড্র থাকলে অতিরিক্ত সময়ে গড়াবে খেলা। সেখানেও অমীমাংসিত থাকলে টাইব্রেকারে ম্যাচের ফলাফল নিষ্পত্তি হবে।

উল্লেখ্য, প্লে অফে কলকাতার মোহনবাগান আগের ম্যাচে ৫-০ গোলে শ্রীলংকার ক্লাব ব্লু স্টারকে হারিয়েছে। আর মালদ্বীপের🍎 ক্লাব ভ্যালেন্সিয়ার বিপক্ষে ওয়াকওভার পেয়েছে আবাহনী। ঐ ম্যাচটি না হওয়ায় আবাহনীর পর্তুগিজ কোচ ম্যারিও ল্যামোস বিকল্প কোনো পথ ভাবছেন বলেই মনে হচ্ছে।