শাশুড়ির জানাজায় থাকছেন না সাকিব

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৪:৩৪ পিএম
ছবি সংগৃহীত

বা▨ংলাদেশ ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের শাশুড়ি ও উম্মে আহমেদ শিশিরের মা নার্গিস বেগম শনিবার (৯ এপ্রিল) ভোররাত সাড়ে ৩টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান। এর আগে দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। 

শনিবার (৯ এপ্রিল) দুপুরে সাকিব ও শিশিরের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত কর🐻েছেন।

জানা গেছে, সাকিবের শাশুড়ির গ্রামের বাড়ি নরসিংদীতে🌳 আজই জানাজা অনুষ্ঠিত হবে। তবে যুক্তরাষ্ট্রে সাকিবের বড় মেয়ে আলাইনার স্কুল খুলে দেয়ায় 🌞দেশে ফিরতে পারছেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার।  

সাকিবের পারিবারিক সূত্র জানিয়েছে, "১ এপ্রিল বড় মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন সাকিব। মেয়ের শিক্ষাꦯপ্রতিষ্ঠান চালু থাকায় সেখানে মেয়েকে একা রেখে আসা সম্ভব নয়। ফলে শাশুড়ি মারা গেলেও যুক্তরাষ্ট্র থেকে আসতে পারছেন না সাকিব। তবে সাকিবের স্ত্রী শিশির বর্তমানে বাংলাদেশেই আছেন।"

এ꧙র আগে দক্ষিণ আফ্রিকা সফর চলাকালেই সাকিবের মা-শাশুড়িসহ পরিবারের আরও কয়েকজন সদস্য অসুস্থ হয়ে পড়লে ওয়ানডে সিরিজ শেষেই দেশে ফেরেন বিশ্বসেরা অলরাউন্ডার। সে সময় সাকিবের শাশুড়িকে সিএমএইচে ভর্তি করা হয় এবং সেখানেই এতদিন চিকিৎসা চলছিল। তবে মা ও মেয়েদের শারীরিক অবস্থার উন্নতি হলে গত ১ এপ্রিল যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব। 

তবে সাকিবের স্ত্রী শিশির মায়ের 𓆏অসুস্থতা ও চিকিৎসার কারণে সঙ্গে যেতে পারেননি। ছোট মেয়ে ও ছেলেকে নিয়ে বর্তমানে বাংলাদেশেই অবস্থান করছেন তিনি।

উল্লেখ্য, এর আগে ২০২০ সালের ডিসেম্বর মাসে সাকিবের শ্বশুর মমতাজ আহমেদ যুক্তরাষ্ট্রে মারা যান। সাকিব তখন দেশে থাকলেও⛎ শ্বশুরের অসুস্থতা আরও অবনতি হলে দেশ থেকে রওনা করেন। তবে সাকিব যুক্তরাষ্ট্🐽রে পৌঁছানোর আগেই তার শ্বশুর মারা যান।

আরও সংবাদ