রোনালদোর ইতিহাস গড়া হ্যাটট্রিকে ইউনাইটেডের জয়

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মার্চ ১৩, ২০২২, ০৯:৫৩ এএম
ছবি- সংগৃহীত

গত কাল শনিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচে টটেনহ্যামকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিস্টিয়ানো✃ রোনালদোর অনবদ্য হ্যাটট্রিকে দুই ম্যাচ পর লিগে জয়ের স্বাদ পেল ইউনাইটেড। 

ম্যাচের ১২ মিনি♋টে রোনালদোর চমৎকার গোলে এগিয়ে যায় ইউনাইটেড। ২৫ গজ দূর থেকে এই পর্তুগিজ তারকার বুলেট গতির শটে বল জালে জড়ায়। এর মাত্র ৬ মিনিট পরই টটেনহ্যাম গোল পায়। কিন্তু অফসাইডের কারণে গোল বাতিল হয়ে যায়।

ম্যাচের ৩৫ মিনিটে টটেনহামকে সমতায় ফেরান হ্যারি কেইন। স্পট কিকে গোল করে দলকে সমতায় পৌঁছে দেন তিনি। এর মাত্র তিন মিনিট পর আবারও রোনালদো ঝলক। এই গোলের মাধ্যমে ইতিহাস গড়েন তিনি। ক্লাব ও আন🌟্তর্জাতিক ফুটবল মিলিয়ে পুরুষ ফুটবলে সবচেয়ে বেশি গোলের রেকর্ড ছিল সাবেক অস্ট্রিয়া স্ট্রাইকার ইয়োসেফ বিকানের। তার গোলসংখ্যা ৮০৫টি। পর্তুগিজ তারকা ৮০৬টি গোল করে তাকেও ছাড়িয়ে গেলেন। ২-১ ব্যবধানে প্রথমার্ধ শেষ হয়।

দ্বিতীয়ার্ধের ৭২ মিনিটে আত্মঘাতী গᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚোল করে বসেন হ্যারি ম্যাগুইয়ার। টটেনহ্যামের ডিফেন্ডার সার্জিও রেগিলনের ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল পাঠান এই ডিফেন্ডার। এই আনন্দ অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি টটেনহ্যাম শিবিরে। মাত্র ৯ মিনিট পর ম্যাচের ৮১ মিনিটে জয়সূচক গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো।

লিগে ২৯ ম্যাচে ১৪ জয় ও ৮ ড্রয়ে ৫০ 🙈পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।