আফগান সিরিজের ওয়ানডেতে থাকছে না বিদেশি আম্পায়ার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২, ১০:২৩ এএম
ফাইল ছবি

♉ঘরের মাটিতে সফরকারী আফগাꦇনিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুই ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আগামীকাল বুধবার (২৩ ফেব্রুয়ারি)। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হতে যাওয়া ওয়ানডে সিরিজের জন্য ম্যাচ অফিসিয়ালদের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রামের তিন ম্যাচেই আম্পায়ারের দায়িত্বে থাকবেন বাংলাদেশিরা। তবে থাকছে না কোনও বিদেশি আম্পায়ার।

সোমবার (২১🃏 ফেব্রুয়ারি) নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেছেন। 

আগামীকাল প্রথম ওয়ানডেতে ফ🔥িল্ড আম্পায়ারের ভূমিকায় থাকবেন গাজী সোহেল ও মাসুদুর রহমান মুকুল। এই ম্যাচে টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করবেন তানভীর আহমেদ। 

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি🎐) দ্বিতীয় ওয়ানডেতে মাঠের দায়িত্ব পড়েছে তানভীর আহমেদ ও মাসুদুর রহমান মুকুলের। এ ম্যাচের টিভি আম্পায়ার গাজী সোহেল।

সিরিজের তৃতীয় ও শেষ ম্যা𒉰চ আগামী সোমবার (২৮ ফেব্ꦉরুয়ারি)। মাঠের দায়িত্ব পালন করবেন তানভীর আহমেদ ও গাজী সোহেল। টেলিভিশন রিপ্লে দেখবেন মাসুদুর রহমান মুকুল। 

তিন ম্যাচেই চতুর্থ বা রিজার্ভ আম্পায়ার হিসেবে থাকবেন মোর্শেদ আলি খান। এছাড়া ম্যাচ রেফারির ভূমিকায় থাকবেন বাংলাদেশের ಌনিয়ামুর রশিদ রাহুল।

উল্লেখ্য, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রতিটি ম্যাচই শুরু হবে সকাল ১১টায়। এরপর দুই ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় ফিরবে দু🌱ই দল।