বিপিএলে গ্যালারিতে ফিরছে দর্শক

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ০৪:০৬ পিএম
ছবি সংগৃহীত

করোনার প্রকোপ উর্ধ্বমুখী হবার কারণে চ🌸লতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দর্শকদের জন্য গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ ছিলনা। বিপিএলের রাউন্ড রবিন লিগের খেলা শেষে বাংলাদেশ ক♔্রিকেট বোর্ড (বিসিবি) সরকারের পক্ষ থেকে সবুজ সংকেত পাবার ফলে প্লে অফসহ বাকি ৪ ম্যাচে গ্যালারিতে দর্শক ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) মিরপুরে সংবাদমাধ্যমকে বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু এ♉ই তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, ‘সরকারের সাথে আমাদের আলোচনায় আমাদের বোর্ড সভাপতির আন্তরিক চেষ্টায় কিছু সংখ্যক দর্শককে মাঠে প্রবেশাধিকার দেওয়ার অনুমতি দিয়েছে সরকার। ৩-৪ হাজার দর্শক মাঠে খেলা দেখতে আসতে পারব🐼েন। বিশৃঙ্খলার সৃষ্টি যাতে না হয় এজন্য টিকিট বিক্রি করতে হচ্ছে না। ফ্র্যাঞ্চাইজিদের সাথে যারা সম্পৃক্ত তাদের মাধ্যমে আমরা টিকিটগুলো দর্শকদের কাছে পৌঁছে দিব।’

যেখানে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে দর্শকরা অধিক দাম দিয়ে টিকিট কিনে, সেখানে ফ্রাঞ্চাইজিদের দিয়ে টিকিট বিক্রি করা কতটা সঠিক তা নিয়ে সাধারণ দর্শকদের মনে নানান সন্দেহ সৃষ্টি হ🍨য়েছে। তার মানে এই দাঁড়ায় যে, টিকিট কিনতে দিতে হবে চড়া মূল্য। 

আগামীকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) মাঠে গড়াবে প্লে অফের খেলা। দিনের প্রথম ম্যাচে বেলা সাড়ে ১২টায় এলিমিনেটরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ﷽মুখোমুখি হবে খুলনা টাইগার্স। আর বিকেল সাড়ে ৫টায় ফাইনালের টিকিট পেতে লড়াই করবে ফরচুন বর𒁃িশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।