অ্যাশেজের বাকি তিন টেস্টের দল ঘোষণা অস্ট্রেলিয়ার 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১, ০৯:৪৬ পিএম

এবারের অ্যাশেজে যেন পাত্তাই পাচ্ছে না ইংল্যান্ড। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই নিজেদের হারিয়ে খুঁজছে সফরকারীরা। ইতিমধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে দুই ম্যাচ জিতেছে অজিরা। সিরিজ জয় ও হোয়াইট ওয়াশের 𝕴জন্য বাকি তিন ম্ꦓযাচের জন্য ১৫ সদস্যের অপরিবর্তিত একাদশ প্রকাশ করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। 

অ্যাডিলেডে দ্বিতীয় টেস্টের আগের রাতে নৈশভোজের জন্য এক রেস্তারায় গিয়েছিলেন অধিনায়ক প্যাট কামিন্স। সেখানে ছিলেন এক করোনা আক্রান্ত ব্যক্তি। তাই দ্বিতীয় টেস্ট খ💧েলা হয়নি কামিন্সের। তবে ২৬ ডিসেম্বর থেকে মেলবোর্নে বক্সিং ডে টেস্টে দলে ফিরবেন তিনি। এদিকে তার জায়গায় অভিষিক্ত মাইকেল নেসেরও রয়েছেন দলে।

হ্যামস্ট্রিংয়ꦆের চোটে অ্যাডিলেড টেস্টে দলে ছিলেন না জস হ্যাজেলউড। তাকেও রাখা হয়েছে দলে। এছাড়া টেস্টে ফিরেই পাঁচ উইকেট নিয়ে নিজের জায়গা ধরে রেখেছেন ঝাই রিচার্ডসন। তবে প্রথম দুই টেস্টেই চরম ব্যর্থ হওয়া সত্ত্বেও ওপেনার মার্কাস হ্যারিসের ওপর আস্থা র🔯েখেছে নির্বাচকরা। 

১৫ সদস্যের অস্ট্রেলিয়া দল

প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভ স্মিথ, অ্যালেক্স ক্যারি, ক্যা🍷মেরন গ্রিন, জশ হ্যাজলউড, মার্কাস হ্যারিস, ট্রাভিস হেড, উসমান খা⭕জা, মার্নাস লাবুশেন, নাথান লায়ন, মাইকেল নেসার, জাই রিচার্ডসন, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন ও ডেভিড ওয়ার্নার।

আরও সংবাদ