বাবা হচ্ছেন ক্রিকেটার নাসির 

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১, ০৪:৪১ পিএম

বಞাবা হতে চলেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। জাতীয় দলের বাইরে থাকা এই ক্রিকেটারের স্ত্রী তামিমা সুলতানা তাম্মী ৬✤ মাসের অন্তঃসত্ত্বা। এই তথ্যটি এসেছে তামিমার পক্ষ থেকেই। সোমবার (২০ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন আদালতে উপস্থিত হয়ে এই তথ্য জানিয়েছেন তিনি। 

শুধুমাত্র তামিমা না এই তথ্য নিশ্চিত করেছ♔েন তামিমার সাবেক স্বামী ও মামলার বাদী মো. রাকিব হাসানের আইনজীবী ইশরাত হাসান। তবে এই বিষয়ে আদালতের কাছে কোনো কপি না প্রদান করায় আর কোনো মন্তব্য করতে রাজি হননি এই আইনজীবী।

আইনজীবী ইশরাত হাসান বলেন, "তামিমা সুলতানা দাবি করছেন যে তিনি ৬ মাসের প্রেগন্যান্ট। সেটা যেহেতু ফিরিস্তি করে দেয়নি এ🌞বং আমাদের আনুষ্ঠানিকভাবে কোনো কপি সার্ভ করেনি তাই এই বিষয়টি নিয়ে আমরা আর কোনো মন্তব্য করছি না।’

এর আগে, গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্𒁃রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে তাম্মির সাবেক স্বামী মো. ꧃রাকিব হাসান মামলাটি দায়ের করেন। পরে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা শেষে মামলাটি পিবিআইকে তদন্ত করার নির্দেশ দেন।

দেশের হয়ে ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন নাসির হোসেন। তিন ফরম্যাট মিলিয়ে ২৬৯৫ রানের পাশাপাশি ৩৯টি উইকেট নিয়েছেন এই অ🔥লরাউন্ডার।

আরও সংবাদ