ওয়ার্নারের ছক্কার বিষয়ে যা বললেন অশ্বিন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১, ০৯:৪৬ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে মোহাম্মদ হাফিজের হাত ফসকে যাওয়া বলে ছক্কা হাঁকিয়ে নিন্দার মুখে পড়েছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর ওয়ার্নারের সমালোচনা করে ট🐽ুইট করেছিলেন। এবার ভারতীয় ক্রিকেটার রবিন্দ্রন অশ্বিনকে পাশে পাচ্ছেন গম্ভীর। গম্ভীরের মতো অশ্বিনও ওয়ার্নারকে নিন্দা জানিয়ে টুইট করেছেন। 

ক্রিকেটের স্পিরিটকে সামনে এনে ডেভিড ওয়ার্নারকে কাঠগড়ায় তুলে টুইট করেছিলেন গৌতম গম্ভীর। তিনি বিষয়টিকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দেন। গম্ভীর নিজের টুইট অশ্বিনকে ট্যাগ করে তার মতামত জানতে চেয়েছিলেন। তবে সরাসরি সেই বিষয়ে কোনো মন্তব্য করেননি এ♎ই তারকা স্পিনার।

তবে অজি সাংবাদিক পিটার লালর গম্ভীরের এমন মন্তব্য যথাযথ নয় বলে প্রতিক্রিয়া জানানোর পর নিজের মতামত ব্যক্ত করেন অশ্বিন। তিনি এ ক্ষেত্রে সাবেক নাইট অধিনায়কের দৃষ্টিভঙ্গিকে ব্যাখ্যা꧑ করে অজি সাংবাদিকের কাছে সুকৌশলে জানতে চান, গম্ভীরের মূল্যায়ন যথাযথ কি না।

আসলে 🐭গম্ভীর স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে জানিয়েছিলেন যে, অশ্বিনের মানকাডিং নিয়ে বিস্তর কথা বলেন রিকি পন্টিং, শেন ওয়ার্নারের মতো প্রাক্তন অজি তারকারা। এবার ডেভিড ওয়ার্নারের ক্ষেত্রে তারা কী বলবেন⛄।

অশ্বিন প্রকারান্তরে নিজের প্রতিক্রিয়ায় জানান, যদি মানকাডিং ভুল না হয়, তবে ওয়ার🐽্নারও ভুল করেননি। তবে মানকাডিং স্পিরিট বিরোধী হলে এটাও তাই।

তারকা স্পিনার অজি সাংবাদিককে ট্যাগ করে লেখেন, ‘ও (গম্ভীরের) বলতে চেয়✨েছে, যদি এটা ঠিক হয়, তবে সেটাও (মানকাডিং) যথার্থ ছিল। যদি সেটা ভুল হয়ে থাকে, তবে এটাও ঠিক নয়। যথাযথ মূল্যায়ন?’

অশ্বিন অবশ্য একদিক দিয়ে ওয়ার্নারকেও সমর্থন করে করেছেন। কেননা, তিনি নিজে যদি মানকাডিংকে স্পিরিটবিরোধী মনে না করেন, তবে দুবার হওয়া বলে ছক্কা মারাও স্পির🍌িটবিরোধী নয়।

সূত্র: আনন্দবাজার 

আরও সংবাদ