‘তামিমা ফিরতে চাইলে আপত্তি নেই’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১, ০৪:৪৯ পিএম

তামিমা তাম্মি ফিরতেꦑ চাইলে আপত্তি নেই, তাকে𝄹 গ্রহণ করবেন বলে জানিয়েছেন ব্যবসায়ী রাকিব হাসান।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) আদালত প্রꦕাঙ্গণে সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাকিব এ📖 কথা বলেন।

এ সময় তাকে প্রশ্ন করা হয় তামিমা যদি ফিরে আসতে চায়, তাকে কি আপনি গ্রহণ করবেন? জবাবে রাকিব বলেন, “তামিমা আইনত এখনো আমার স্ত্রী। সে যদি ফি⭕রতে চায়, আমার পক্ষ থেকে কোনো আপত্তি নেই।”

রাকিব আরও বলেন, “পিবিআইয়ের সুষ্ঠু তদন্তে বেরিয়ে এসেছে প্রকৃত ঘটনা। নাসির ও আমার স্ত্রী তামিমা অবৈধভাবে বিয়ে করেছে। তামিমা যদি সংসার করতে চায়, সে বিষয়টিও আমি বিবেচনায় নেব। এ বিষয়ে আমি আমার ܫআইনজীবীর সঙ্গে পরামর্শ করব। আমার দায়ের করা মামলায় যেহেতু আদালতে চার্জশিট জমা হয়েছে, সেহেতু বিচারিক কার্যক্রমের মধ্য দিয়েই আমি এমনটা চাইব।”

এর আগে নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করেন মামলার বাদী ব্যবসায়ী রাকিব হাসান। রাকিবের আইনজীবী ইশরাত হাসান বলেন, “মামলার তদন্ত কর্꧃মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি 🃏প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদন আমলে নিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার আবেদন করেছি।”  

আজ বৃহস্পতিবার নাসির ও তামিমার বিয়ে অবৈধ বলে প্রতিবেদন দাখিল করেছে পিবিআই। পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা মিཧজানুর রহমান এ প্রতিবেদন🐠 দাখিল করেছেন।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি বি♑য়ে করেন নাসির ও তামিমা। এরপরই নাসিরের বিরুদ্ধে অপরের স্ত্রীকে বিয়ে করার অভিযোগ ওঠে। গত ২৪ ফেব্রুয়ারি নাসির ও তামিমার বিরুদ্ধে মামলা করেন রাকিব।