গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৯:২১ এএম

ঢাকার কেরানীগঞ্জে গণপিটুনিতে বিল্লাল ওরফে ধোপা বিল🍌্লাল নামের এক ছিনতাইকারী নিহত হয়েছেন।

রোববার (১৮ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টায় কেরানীগঞ্জ ম𒁃ডেল থানার জিনজিরা থানা ঘাটের পাশে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

নিহ▨ত বিল্লালের বাড়ি নোয়াখালী। তার বাবা নাম আব্দুল মমিন। চার সন্তানের জনক ধোপা বিল্লাল দ্বিতীয় স্ত্রী সোনিয়াকে নিয়ে𒉰 জিঞ্জিরা মডেল টাউন এলাকায় বাবুল হাজির বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, ধোপা বিল্লা✅ল একজন চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী। জিনজিরা ফেরিঘাট থেকে বাঁশপট্টি এলাকায় বেড়িবাঁধে তিনি নিয়মিত ছিনতাই করতেন। রোববার রাত সোয়া ৮টার দিকে বেড়িবাঁধ মাঞ্জাপট্টি এলাকায় ছিনতাই করার সময় স্থানীয় জনতা ধাওয়া দিয়ে থানাঘাটের মসজিদের সামনে তাকে ধরে ফেলে। পরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী সোনিয়া বলেন, “রাত সোয়া আটটার দিকে একটি অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করে জানায় আমার স্বামীকে কে বা কারা থানাঘাট এলাকায় মারছে। আমি দ্রুত ঘটনাস্থলে এসে দেখি তার নিথর দেহ পড়ে আছে।ꦐ আমার স্বামী যদি অন্যায় করে থাকে, ছিনতাইকারী হয়ে থাকে তাহলে দেশের প্রচলিত আইনে তার বিচার হত🔯। এভাবে জনসম্মুখে গণপিটুনি দিয়ে হত্যা করে আমার চার সন্তানকে এতিম করে দেওয়া হয়েছে। এখন আমি এই সন্তানদের নিয়ে কোথায় গিয়ে দাঁড়াবো।”

কে🅺রানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, গণপিটুনিতে বেড়িবাঁধ এলাকায় একজন নিহত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে স𒉰েখানে পুলিশ পাঠানো হয়েছে। তাছাড়া ঘটনাস্থল নৌ পুলিশের এরিয়ায় পড়েছে। পুলিশ ঘটনার স্থান থেকে ফিরে এলে বিস্তারিত জানানো যাবে।”