রাজধানীতে রোলার কোস্টার থেকে পড়ে কিশোরের মৃত্যু

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: মে ৩, ২০২২, ০৭:৫১ পিএম

রাজধানীর কদমতলীতে বিআইডব্লিউটিএর আওতাধীন শ্যামপুর 𝓰ইক🥂োপার্কের রোলার কোস্টার থেকে ছিটকে পড়ে মো. রাব্বি (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ ♏মে) দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) প্রলয় কুমার সাহা বিষয়টি নিশ্চিত করღেছেন।

রাব্বি রা🐽জধানীর গেন্ডারিয়ার স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইমামগঞ্জ গ্রামে। বাবার নাম জনু মিয়া। সে গেন্ডারিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকত।

প্রলয় কুমার সাহা বলেন, দুপুরে ঈদ উপলক্ষে ঘোরাঘুরি করতে রাব্বি তার পরিবার ও বন্ধুদের সঙ্গে বের হয়েছিল। ঘোরাঘুরির একপর্যায়ে তারা কদমতলীতে অবস্থিত শ্যামপুর ইকোপার্কে যায়। সেখানে রাব্বি রোলার কোস্টারে ওঠে। রাইড চলার এক পর্যায়ে সে রোলার কোস্টার থেকে নিচে পড়ে যায়। এতে মাথাসহ শ💟রীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয় রাব্বি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল ক💜লেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, রাব্বির লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুই ভাই এক বোনের মধ্যে রাব্বি🌌 ছোট ছিল।