স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের বৈঠক

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২, ০৭:৩৭ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের 𝓡মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধিদল।

এ স🔯ময় কারাবন্💯দি আলেম-ওলামা ও হেফাজত নেতাকর্মীদের মুক্তির দাবি জানান তারা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দ🍒িকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

হেফাজতের পক্ষ থেকে বলা হয়, এ পর্যন্ত যেসব বন্দির মুক্তি হয়েছে, তাদের মুক্তির ক্ষেত্রে সহযোগিতা করায় স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের শুকরিয়া আদায় করছি। একই সঙ্গে এখনো যেসব ওলা🍎মায়ে কেরাম, হেফাজতের নেতা-কর্মী ও ইসলাম প্রিয় জনতা বন্দি রয়েছে, তাদের সবার দ্রুত মুক্তিদানের আহ্বান জানাচ্ছি। সেই সঙ্গে ১০ মাসেরও বেশি সময় ধরে তারা কারাবন্দি আছেন। অবিলম্বে তাদের মুক্তি দেওয়ার জন্য সরকারের প্🐲রতি আহ্বান জানাচ্ছি।

এছা𒐪ড়া বৈঠক থেকে হেফাজত নেতাকর্মীদের নামে ২০১৩, ২০১৬ ও ২০২১ সালের সব মামলা প্রত্যাহারের জন্য 💜স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ জানানো হয়।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল হেফাজত নেতাদের কথা মনোযোগ সহকারে শুনেন এবং ওলাম𓃲ায়ে কেরামের মুক্তির বিষয়ে আশ্বস্ত করেন। একই সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী কারাবন্দিদের সঙ্গে পরিবারের লোকজনের সাক্ষাৎ ও যোগাযোগের ব্যবস্থা করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় বৈঠকে আরও উপস্থিত ছিলেন- হেফাজতের নায়েবে আমির শাহ আতাউল্লাহ হাফেজ্জী, নায়েবে আমির ও হাটহাজারি মাদরাসার মুহতামিম মা♈ওলানা ইয়াহিয়া, নায়েবে আমির দেওনার পীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস নদভী ও প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দীন রাব্বানী। বৈঠকে আলেম-ওলামা ও হেফাজত নেতাকর্মীদের মুক্তির জন্য হেফাজতের পক্ষ থেকে দাবি জানানো হয়।

এছাড়া বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ঊর্ধ🅘্বতন কর্মকর্তারা উপস🅘্থিত ছিলেন।