বিএনপিই এখন দেউলিয়া: কাদের

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১, ০২:৪৪ পিএম
ফাইল ছবি

&🌠lsquo;আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে’, বিএনপি নেতাদের এ বক্তব্য জনগণের বিনোদনের উৎসে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৪ নভেম্বর) খু🅠লনা সড়ক জোনের অধীনে দুটি সেতুর উদ্বোধন অনুষ্ঠান শেষে বিএনপি মহাসচিবের বক্তব্যের জবাবে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, “নিজেরা (বিএনꦬপি) দেউলিয়া হয়ে এখন সর্বহারাতে রূপ নিতে যাচ্ছে, তাদের অন্যদের নিয়ে কথা বলা হাস্যকর। প্রকৃতপক্ষে বিএনপিই এখন দেউলিয়া হয়ে গেছে। যারা জনগণের পাশে যেতে ভয় পায় এবং জনগণও যাদের ত্যাগ করেছে, তারাই এখন দেউলিয়ꦐা।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও নির্বাচনꦇ ও আন্দোলনে যেতে ভয় পায়। যে দল বিদেশিদের হস্তক্ষেপ চেয়ে বিবৃতি দেয় তাদের দেউলিয়াত্ব চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে হয় না।&rd🧸quo;

এর আগে সড়ক ꦦপরিবহন ও 🍬সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা সড়ক জোনের অধীনে নবনির্মিত দুটি সেতু উদ্বোধন করেন।

এদিকে সাতক্ষীরা-আশাশুনি-গোয়ালডাঙ্গা-পাইকগাছা সড়কের উপর প্রায় ৩৭ কোটি টাকা ব্যয়ে ৩০৫ মিটারের দৈর্ঘ্যের মানিকখালী সেতু এবং কুষ্টিয়া (ত্রিমোহনি) মেহেরপুর- চুয়াডাঙ্গা🃏-ঝিনাইদহ সড়কের মাথাভাঙা নদীর উপর প্রায় সাড়ে ২২ কোটি টাকা ব্যয়ে ১৪০ মিটার দৈর্ঘ্যের মাথাভাঙা সেতু নির🐼্মিত রয়েছে।

এ সময় মন্ত্রী বলেন, “সেতু দুটি যথেষ্ট গুরুত্ব বহন করে। কারণ মাথাভাঙা সেতুটির ফলে দেশের প🌱্রথম রাজধানী মুজিবনগর🍌ের সঙ্গে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের যোগাযোগ ব্যবস্থা নিরবচ্ছিন্ন হয়েছে এবং মুজিবনগরে প্রস্তাবিত যে স্থলবন্দর বাস্তবায়িত হবে, সেটির সঙ্গেও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হবে।

এ ছাড়া খুলনা-যশোর মহাসড়কের দুরবস্থা দূর করতে সংশ্লিষ্♒টদের নির্দেশ দিয়ে সেতুমন্ত্রী বলেন, “যত দ্রুত সম্ভব খুলনা-যশোর সড়কের কাজ শেষ করতে হবে।”