বন্ধুর স্ত্রীর সঙ্গে ইলন মাস্কের প্রেম!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ০৪:৪৮ পিএম

বিতর্ক যেন পিছু ছাড়ছে না। গুগলের প্রতিষ্ঠাতা ও বিশ্বের সপ্তম ধনী সার্গেই ব্রিনের সঙ্গে ইলন মাস্কের বন্ধুত্বের কথা সিলিকন ভ্যালির কারোরই অজানা নয়। ২০০৮ সালে ইলন মাস্কের টেসলা যখন দেউলিয়া হওয়ার পথ🎃ে তখন সার্গেই ব্রিনই এগিয়ে আসেন বন্ধু ইলন মাস্কের প্রতিষ্ঠানকে দেউলিয়ার হাত থেকে বাঁচাতে। তিনি সে সময় ৫ লাখ ডলার দিয়েছিলেন মাস্ককে। কিন্তু এখন যা ঘটল তা রীতিমতো অবাক করার মতো।♊ বিপদে এগিয়ে আসা সেই বন্ধুর সঙ্গেই প্রতারণা করেছেন ইলন মাস্ক।

‘দ্য ওয়াল স্ট্রিট জার্নালের’ এক প্রতিবেদনে বলা হয়, সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানহানের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়ান ইলন। টেসলার সিইওর সঙ্গে তার স্ত্রীর উথাল🦹পাথাল প্রেমের জেরেই না🎃 কি স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন ব্রিন। ওই প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

জানা জায়, ব্রিন ও ইলন দুইজনে খুবই ভাল বন্ধু ছিলেন। কিন্তু স্ত্রীর সঙ্গে ইলনের প্রেমকাহিনি জানাজানি হতেই ত🍌াদের দুজনের বন্ধুত্বে ফাটল ধরে। ২০২১ সালের ১৫ ডিসেম্বর থেকে স্ত্রী নিকোলের সঙ্গে ছাড়াছাড়ি হয় ব্রিনের। তাদের কন্যাসন্তান যাতে দুজনেরই জিম্মায় থাকে, এ ব্যাপারে সে সময় ব্রিন আবেদনও জানান।

ওই প্রতিবেদনে এ-ও দাবি করা হয় যে൲, চলতি বছরের শুরুতে এক পার্টিতে ব্রিনের কাছে ক্ষমাও চান মাস্ক। ইলন ও ব্রিনের বন্ধুত্ব এতটাই গাঢ় ছিল যে, টেসলা গাড়ির উৎপাদন যখন শুরু হয়েছিল, ♏সে সময় যাদের প্রথম গাড়ি দিয়েছিলেন মাস্ক, তাদের মধ্যে অন্যতম ছিলেন ব্রিন।

আর্থিক সঙ্কটের সময় প্রকৃত বন্ধুর মতোই ইলনের পাশে ছিলেন ব্রিন। ২০০৮ সালে মাস্ককে প�🧸�াঁচ লক্ষ মার্কিন ডলার দিয়ে সাহায্য করেছিলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা।

বান্ধবী সিঙ্গার গ্রিমসের সঙ্গে বিচ্ছেদের পরই ব্রিন-পত্নীর সঙ্গে সম্পর্কে জড়ান মাস্ক। ইলন ও সিঙ্গারের দুই সন্তানও রয়েছে। যদিও ব্রিꦐন-ঘরনির সঙ্গে🐲 তার প্রণয়ের সম্পর্কের কথা অস্বীকার করেছেন ইলন।

তবে, টুইট করে ওই প্রতিবেদনের খবর ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন ধনকুবের। টুইটারে লিখেছেন, “গত তিন বছরে নিকোলকে মাত্র দু-বার দেখেছি। আমাদের ꧙যখ♏ন দেখা হয়েছিল, তখন আশেপাশে আরও অনেকেই ছিলেন। রোমান্টিক ব্যাপার নয়।”

এমনকি ব্রিনের সঙ্গে তার বন্ধুত্ব যে এখনও অটুট রয়েছে, সে কথাও জানিয়েছেন ইলন। টুইটারে তিনি লিখেন, “সের্গেই ও আমি বন্ধু। গত রাতেও একটা পার্টিতে একসঙ্গে ছিলাম।”