‘শীঘ্রই পশ্চিমবঙ্গের ক্ষমতায় আসবে বিজেপি’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৯:৩৭ পিএম

বিধানসভা নির্বাচনে ভরাডুবি𝕴র পরেও বিজেপির লক্ষ্য এখনও পশ্চিমবঙ্গ জয়য়। জাতীয় কর্মসিমিতির বৈঠকে এমনই ঘোষণা দিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ।

গত বছর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে ২০০ আসনে জয়লাভের ঘোষণা দিয়েছিলেন অমিত শাহ।✨ তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের কারিশমায় সেই স্বপ্নভঙ্গ করেছে তৃনমূল কংগ্রেস।

তবে হিন্দুস্তান টাইমস জানিয়েছে নতু🎶ন করে ওড়িশা তেলাঙ্গানা, কেরল এবং অন্ধ্রপ্রদেশের ক্ষমতায় আসরা ছক 💫কষছে রাজ্যের ক্ষমতাসীন দল বিজেপি। পশ্চিমবঙ্গেও তৃনমূল কংগ্রেসকে হটানোর লক্ষ্য তাদের।

দুই দিনের জাতীয় বৈঠকে শাহ এমন পরিকল্পনা জানিয়েছন বলে উল্লেখ করেন আসমের মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মা। অমিত দাবি করেন, খুব শীঘ্রই পশ্চিমবঙ্গের ক্ষমতায় আসবে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে পশ্চᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚিমবঙ্গ পরিবারতন্ত্র, আঞ্চলিকবাদ ও তোষণ চরম আকার ধারণ করেছে বলেও মন্তব্য করেছেন।

তবে অমিত শাহর স্বপ্ন এবারও প൩ুরন হচ্ছে না বলে জানিয়েছে তৃণমূল কংগ্রেস। দলের মুখপাত্র🔜 কুণাল ঘোষ জানান, গত বছর বিধানসভার ভোটের আগেও একই কথা বলেছিলেন তিনি। বাস্তবে তার কিছুই ঘটেনি।