মধ্যরাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে অনুপ্রবেশ, আটক ১

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৭:১৪ পিএম

ভারতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির প্রাচীর টপকে ভেতরে প্রবেশের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। হিন্দুস্তান টাইমস জানায়, মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন🤪 তুলে🍰ছে এই ঘটনা।

পুলিশ সূত্রে জানা গেছে, মাঝরাতে বাড়িতে অনুপ্রবেশকারী ব্যক্তি সারারাত সেখানেই লুকিয়ে ছিলেন। ভোরের আলো ফোটার পরই প্রকাশ্যে আসে এই ঘটনা। এ নিয়ে রাজ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আটক ওই ব্যক্তি পুলিশের হেফাজতে রয়েছে। কয়েক স্তরের কড়া নিরাপত্তা ভেঙে ওই ব্যক্তি কীভাবে বাড়ির মধ্যে ঢুকে🅘 সেই প্রশ্ন সবার।

হিন্দুস্তান টাইমসের খবরে আরও বলা হয়, শনিবার রাত ১টার দিকে ওই ব্যক্তি বাড়ির পাঁচিল টপকে ঢুকে পড়ে। সকালে তাকে দেখতে পেয়েই আটক করে পুলিশ। কী করে তিনি নিরাপত্তারক্ষীদের ধোঁকা দিলেন সেটাই খতিয়ে💦 দেখছে কালীঘাট থানার পুলিশ।

এ ঘটনার পর মুখ্যমন্ত্꧒রীর বাড়♋িতে আসেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। রাতের নিরাপত্তা রক্ষীদেরও জেরা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনার পেছনে রাজন﷽ীতির যোগাযোগ দেখছেন অনেকে। মুখ্যমন্ত্রীকে‌ হত্যাচেষ্টার ষড়যন্ত্র ছিল কী না সে নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।‌ তবে পুলিশের এক𒈔টি সূত্র বলছে, আটক এই ব্যক্তির মানসিক ভারসাম্যহীন। তবে পুরো ব্যাপারটি তদন্ত করে দেখা হচ্ছে।