রূপসজ্জাকারীর ভূমিকায় তানজিন তিশা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১২:৩২ পিএম
অভিনেত্রী তানজিন তিশা। ছবি: ফেসবুক থেকে

‍‍`নরসুন্দরী‍‍`র চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রসংশিত হয়েছেন অভিনেত্রী তানজিন তিশা।  এবার  আলোচিত এই তারকাকে দেখা গেল রূপসজ্জাকারীর ভূমিকায়। যে চরিত্রটি তিশা তুলে ধরেছেন ‘বিউটি কুইন’ ন𒉰ামে নতুন এক নাটকে।

একটি বিউটি পার্লারে কাজ করা এক তরুণীর যাপিত জীবনকে ঘিরেই এ নাটকের গল্প। চিত্রনাট্য ও পরিচালনౠা করেছেন প্রীতি দত্ত। তিশার বিপরীতে অভিনয় করেছেন খায়রুল বাসার। এ দুই তারকার পাশাপাশি নাটকের বিভিন্ন চরিত্রে আরও আছꦏেন তুতিয়া ইয়াসমিন, সানজিদ লতা, শশী আফরোজা, সাইমন, রিম, মামুন, বাপ্পি প্রমুখ।

সম্প্রতি চ্যানেল আই প্রাইমে নাটকটি দর্শকের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। রূপসজ্জাকারীর ভূমিকায় অভিনয় নিয়ে তানজিন তিশা বলেন, ‘অসংখ্য নাটকে গ্ল্যামার চরিত্রে অভিনয় করেছি। দর্শকের ভালোবাসা কুড়িয়েছি অনেক। তার পরও আত্মতৃপ্তির অভাব বোধ করেছি সব সময়। মনে হয়েছে, পরিপূর্ণ শিল্পী হয়ে উঠতে হলে সেই সব মানুষের গল্পই পর্দায় তুলে ধরা উচিত, যাদের আমরা প্রতিনিয়ত দেখি, কিন্তু তাদের জীবনের গল্পটা পুরোপুরি জানা হয়ে ওঠেনি। সে কারণেই গত কয়েক বছর ধরে অভিনয়ের মধ্য দিয়ে নতুন সব চরিত্র পর্দায় তুলে আনার চেষ্টা করছি। একই ভাবনা নিয়ে এবার ‘বিউটি কুইন’ নাটকের পার্লারকর্মীর চরিত্র অভিনয়। এ নাটকে নারীর বেঁচে থাকার পেছনের গল্প এমনভাবে তুলে ধরা হয়েছে, যেখানে দর্শকরা পরিচিত মুখ ও চেনা জীবনের ছায়া খুঁজে পাবেন। নাটকটি অনেকের মনে ছাপ ফেলবে বলেও আমাদের ধারণা।’ 
 

এদিকে টিভি নাটক 𓄧ছাড়াও ওটিটিতে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছেন তানজিন তিশ🌄া। শিগগিরই তাকে দেখা যাবে রায়হান রাফী পরিচালিত ‘ব্ল্যাক মানি’ নামে ওয়েব সিনেমায়।