‘আলো আসবেই’ গ্রুপে থাকা নিয়ে যা বললেন সাইমন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৪:২৭ পিএম
সাইমন সাদিক। ছবি: ফেসবুক থেকে

সম্প্রতি আওয়ামী লীগ সমর🉐্থিত শোবিজ তারকাদের ‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁসে উত্তাল নেটদুনিয়া। ওই গ্রুপের আন্দোলনকালীন সময়ে তাদের মধ্যে নানান বিষয় নিয়ে কথোপকথন চলতো তাদের মধ্যে। এই গ্রুপে নাম রয়েছে চিত্রনায়ক সাইমন সাদিকের।

বৈষম্য🧜বিরোধী ছাত্র আন্দোলনের বিরুদ্ধে লড়াই চালানোর লক্ষ্যে তৎকালীন তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত এবং সংসদ সদস্য ফেরদৌসের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামের ওই হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হয়, যাতে আওয়ামীপন্থী শিল্পী ও সাংবাদিকেরা যুক্ত ছিলেন।

সেই স্ক্রিনশট ফাঁ🌠সের পর থেকেই ওই গ্রুপের সদস্যদের মধ্যে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেকে নির্দোষ দাবি ক𝔉রার চেষ্টা করছেন। সেই তালিকায় রয়েছেন সাইমন সাদিক। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে বিষয়টি নিয়ে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেতা।

পাঠকদের জন্য সাইমনের স্ট্যাটাসটি হুবহু তুলৈ ধরা হলো—

‘মন্তব্য করার আগে পড়বেন প্লিজ।

এটা মনে হয়ౠ যানেন, যেকোন হোয়াটসঅ্যাপ গ্রুপে আপনি যতজন কে খুশি এড করতে পারেন। বিষয় হচ্ছে আপনি সে গ্রুপে কি লিখেছেন বা আপনি একটিভ ছিলেন কিনা। আপন💙ারা মনে হয় দেখেছেন, আমাকে উনারা এড রেখেছিলেন কিন্তু আমার কোনো রিয়েকশন ছিল না।

আমার ভুল হয়েছে, উনারা 🀅আমাকে এড করার পর আমি কেন লিভ নিলাম না। আর আপনি বলু🍬ন তো, একই পেশার বড়রা যখন আপনাকে একটা গ্রুপে এড করতো আপনি কি করতেন??

(যিনি আলো আসবেই গ🔴্রুপে থেকে স্ক্রিনশটগুলো ফাঁস করেছেন, তিনি কেন তখꦇন লিভ নেন নাই?) নিশ্চই তখন সুবিধা নেওয়ার ধান্দায় ছিল।

আমাকে বারবার ফোন করা হচ্ছিলো আমি যেন বিটিভি তে গিয়ে আন্দোলনে দাঁড়াই, আমি বারবার না করার পর বলল যে ঠিক আছে, তুমি আসতে পারবে না সেটা অন্তত গ্রুপে লিখে দাও! এটা যদি অনেক বড় অপরাধ হ🅠য় আমি অপরাধী। সবাই সুন্দর থাকুন, স্বাদ নিন।’

পরিচালক জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে এই সুদর্শন নায়ক সাইমনের। তার অভিনীত প্রথম সিনেমা ‘জ্বী হুজুর’। তারপর থেকে বাজিমাত করেই চলেছেন তিনি। বিশেষ করে জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ ছবি দিয়ে তিনি আলোচনায় আসেন। পাশাপাশি কেয়া ও মৌসুমি হামিদের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ ছবিতেও অভিনয় করে প্রশংসিত হন তিনি। তার মুক্তিপ্রাপ্ত ✅অন্যান্য ছবির মধ্যে রয়েছে ‘তোমার কাছে ঋণী’, ‘তুই শুধু আমার’, ‘স্বপ্ন ছোঁয়া’, ‘পুড়ে যায় মন’,‘মায়াবিনী’, ‘জান্নাত’সহ বেশ কিছু।

শুধু নায়ক নয়, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদকও নির্বাচিত হয়ꦓেছিলেন সাইমন সাদিক।