হিরো আলমের নতুন গান ‘ধরা পড়ল আরাফাত’

মো. বাবুল প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১২:২৪ পিএম
হিরো আলম। ছবি: গানের ভিডিও থেকে

সাবেক তথ🔴্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতকে নিয়ে ‘আরাফাতের চার বউ’ শিরোনামে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন হিরো আলম। এবার আরাফাত🎀কে নিয়ে গান প্রকাশ করেছেন সমালোচিত অভিনেতা ও গায়ক আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

গানের শিরোনাম ‘ধরা পড়ল আরাফাত, আরাফাত ছিল একটা ভোট ডাকাত’। এমন ꦦশিরোনামের গানটি বৃহস্পতিবার (২৯ আগস্ট)  প্রকাশ করা হয়েছে হিরো আলমের ফেসবুক প🉐েজ থেকে। গানটি শুনে কমেন্টে একজন লিখেছেন, ‘আরাফাত ধরা পরলেও গানের জন্য আপনাকে রিমান্ডে নেওয়া দরকার’।

আরেকজন লিখেꦿছেন, “আরাফাত যদি কোনোভাবে মুক্তি পায় আর আওয়ামী লীগ যদি কোনোভাবে ক্ষমতায় আসে, তাহলে হির💦ো আলমের ৯০ দিন রিমান্ড আর জেল হিসেবে ‘বাংলাদেশ আয়নাঘর’ বগুড়া জেলা শাখায় প্রেরণ করবে আমি শিওর।”

হিরোর গান শুনে আরেকজন লিখেছেন, “তোমার বিজয় হলে আজকের মাইরগুলো তুমি-ই খাইতা। আল♒্লাহ্ বাঁচাইছে তোমাকে। তোমার গানের ভিন্ন লিরিক্স হবে এটা আমি বলছি, ‘আল্লাহ তুমি করেছো আমাকে মেহেরবানি আরাফাত -এর মাইরগুলো আমি খাইনি।’ ভাই এইভাবে মিউজিক ধর্ষণ ক🐷রবেন না।”

অভিনয় ও গানের পাশাপাশি রাজনীতিতেও রয়েছেন আলোচিত-সমালোচিত ইউটিউবার হিরো আলম। একাধিকবার করেছেন নির্বাচন। সবশেষ গেল বছর ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচনে মোহাম্মদ আলী আরাফাতের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছ🐲িলেন। 

সে সময় হিরো আলমকে রাস্তায় ফেলে পিটিয়েছিল দুর্বৃত্তরা। কিন্তু তিনি তখন জানিয়েছিলেন কোনো দুর্বৃত্তরা না, আরাফাত ও আওয়ামী লীগের গুন্ডাবাহিনী তাকে পিটিয়েছে। সেই আরাফাতকে এখন খুঁজছ🍌েন হিরো আলম। যা ক‍‍`দিন আগেই গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।