নিখোঁজ পপি সিনেমা থেকে বাদ

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১, ২০২১, ০৩:২১ পিএম

চিত্রনায়িকা পপি নিখোঁজ। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। চলচ্চিত্রের সহকর্মীরা তো দূরে থাক, মা-বাবার কাছে খবর নেই তার। ঢালিউড অন্দরমহলের খবর, গোপনে বিয়ে করেছেন তিনি। এমনকি সদ্য পুত্রসন্তানের মা হয়েছেন এ নায়িকা। ♑যা রটে তা তো কিছু ঘটে বৈকি। তবে সত্যটা পপি না বললে আপাতত জানার উপায় নেই।

পপির উধাও হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন তার সিনেমার পরিচালকরা। যদিও ক্যারিয়ারের এই পড়ন্তবেলায় তার হাতে তেমন কোনো ছবি নেই। যেগুলো ꧋আছে সেগুলোর কাজ শেষ না করেই আত্মগোপনে চলে🐼 গেছেন তিনি।

সবশ🙈েষ রাজু আলীম পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছিলেন পপি। ছবির ৮০ শতাংশ কাজও শেষ করেছেন। বাকি ২০ শতাংশের কাজ শেষ করতে পপিকে প্রয়োজন। পরিচালক হন্যে হয়ে পপিকে খুঁজেছেন। কিন্তু পাননি। তাই বাধ্য হয়ে তাকে বাদ দিয়েই সিনেমার বাকি কাজ শেষ করতে হচ্ছে তাকে।

রꦦাজু আলীম বলꦆেন, “গল্পে একটা পরিবর্তন এনেছি। চূড়ান্ত সিদ্ধান্তও নিয়েছি পপিকে ছাড়াই শুটিংয়ের। ডাবিংও অন্য কাউকে দিয়ে করিয়ে নেব। কারণ সামনের ভালোবাসা দিবসে আমি ছবিটি মুক্তি দিতে চাই।”

পরিচালক 😼জানাল𒁏েন, সব মিলিয়ে ‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রের পাঁচ থেকে সাত দিনের শুটিং বাকি আছে। নভেম্বরের শেষের দিকে এই চলচ্চিত্রের অবশিষ্ট অংশের শুটিং শেষ করতে চান বলেও জানালেন।