গুঞ্জন নয়, বলিউডে বাঁধন

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১, ০১:৪৯ পিএম

অবশেষে সকল গুঞ্জনের অবসান হলো। বলিউড পরিচ꧃ালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’তে অভিনয় করতে চলেছেন আজমেরি হক বাঁধন। ইনস্ট🌸াগ্রাম পোস্টে বাঁধনের সঙ্গে তোলা একটি সেলফি প্রকাশ করেছেন বিশাল। তার ক্যাপশনে লিখেছেন, “বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে খুবই আনন্দিত।”

নেটফ্ল🦄িক্সের জন্য নির্মিত হতে যাওয়া সিনেমাটিতে অভিনয়ের জন্য এর আগে বাংলাদেশ থেকে বিদ্যা সিনহা মীম ও মেহজাবীন চৌধুরীকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সিনেমার চিত্রনাট্যে বাংলাদেশ সম্পর্কে বিতর্কিত কিছু বিষয় থাকায় তারা সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এরপর বিশালের কাস্টিং ডিরেক্টর টিম কড়া নাড়েন বাঁধনের দরজায়। কোনো 𓆉ভাবনা-চিন্তা না করে বাঁধন তাদের সেই প্রস্তাবে রাজি হয়ে যান। অনলাইনে অডিশনও দেন।

এদিকে জানা গেছে, ইতিমধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়ে গেছে। এই ছবিতে 🐈বাঁধন ছাড়াও আছেন টাবু ও আলী ফজল।

অন্যদিকে সম্প্রতি বাঁধন এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে (অ্যাপসা) সেরা অভিনেত্রী শাখায় মনোনꦛীত হয়েছেন। ‘রেহানা মর🌠িয়ম নূর’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য তিনি এই মনোনয়ন পেয়েছেন।

তবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেতে তাকে লড়াই করতে হবে অন্যান্য দেশের ▨নামজাদা অভিনেত্রীদের সঙ্গে। বাঁধনের প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার লিয়া পারসেল (দ্য ড্র﷽োভারস ওয়াইফ: দ্য লিজেন্ড অব মলি জনসন), নিউজিল্যান্ডের এসি ডেভিস (দ্য জাস্টিস অব বানি কিং), ইসরায়েলের আলেনা ওয়াইভি (এশিয়া) এবং রাশিয়ার ভ্যালেন্টিনা রোমানোভা-চিস্কাইরি (পুগায়া)।

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট শহরে আগামী ১১ নভেম্বর বিজয়ীদের তালিকা ঘোষণা করা হবেꦦ। এবার বসবে অ্যাপসা’র ১৪তম আসর। ২৫টি এশিয়া প্যাসিফিক দেশের মোট ৩৮টি ছবি মনোনয়ন তালিকায় রয়েছে।