সরকারি অনুদানের ছবিতে মিথিলা

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ০৫:০০ পিএম

মিথꦰিলার বৃহস্পতি তুঙ্গে। দুই বাংলাতেই একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এরইমধ্যে নতুন খবর দিলেন এই অভিনেত্রী।

এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের নতুন আরেক সিনেমায়। সম্প্রতি ‘জলে জ্বলে তারা’ নামের সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। এতে মিথিলার নায়ক হচ্ছেন ছোট পর্দার অভিনেতা এফ এস নাঈম। সরকারি অনুদানে ইফফাত আরেফিন তন্বীর গল্ಌপে এটি নি🌠র্মাণ করছেন অরুণ চৌধুরী।

মিথিলা জানান, তিনি কলকাতায় থাকায় তাকে ছাড়াই সিনেমাটির প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) ঢাকায় ফিরেই সিনেমাটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শুটিং শুরু করবেন বৃহস্পতিবার (১৪ অক্টোবর) থেকে।&⛎nbsp;

গণমাধ্যমকে তিনি বলেন, “এটি মূলত একটি নদী ও একজন নারীর গল্প। নারীর নাম তারা। সেই চরিত্রটিই😼 আমি করছি। এবারই প♉্রথম গ্রামীণ পোড়খাওয়া একজন নারীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি।”

‘জলে জ্বলে তারা’ সিনেমায় আরও অভিনয় করছেন—ফ🔯জলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবালসহ অনেকে। 

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেছেন মিথিলা। সম্প্রতি কলকাতায় ‘মায়া’র সঙ্গে রিঙ্গোর ‘আ রিভার ইন হ্যাভেন’ এবং অরুণাভ খাসনবিশের ‘নীᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚতিশাস্ত্র’ সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন।