সরে গেলেন অপু, জায়েদের নায়িকা শ্রাবন্তী

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ১২:৫৭ পিএম

গল্প নয় সত্যি—টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধছেন জায়েদ খান। যৌথ নির্মাতা অপূর্🅠ব-রানা পরিচালিত ‘জখম’ সিনেমায় দেখা যাবে তাদের রসায়ন। তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

সংবাদ প্রকাশকে ছবির অন্যতম পরিচালক অপূর্ব বলেন, “এই ছবিতে (জখম) অভিনয়ের জন্য শ্রাবন্তী চুক্তিবদ্ধ হয়েছেন। আমি মনে করি জায়েদ খানের সঙ্গে তার জুটি দর্শক গ্রহণ🍬 করবে। ভিন্ꦗন এক জায়েদ খানকে দেখা যাবে এই ছবিতে।”

তিনি জানান, অক্টোবরের ১৮ তারিখ থেকে ‘জখম’ সিনেমাটির শুটিং শুরু হবে। এর আগে𝄹 ১৭ অকꦆ্টোবর কলকাতা থেকে ঢাকায় উড়াল দেবেন শ্রাবন্তী।

প্রথমে ‘জখম’ সিনেমায় জায়েদের বিপরীতে অপু বিশ্বাসের অভিনয়ের কথা ছিল। কিন্তু অজানা কারণে সিনেমা থেকে সরে যান তিনি। সেই আজানা কারণ জানতে অপুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “🔯আমার খুব ইচ্ছা ছিল ‘জখম’ ছবিতে অভিনয় করার। কিন্তু শিডিউল জটিলতার কারণে সেটা সম্ভব হলো না। আমি তো আর অন্য ছবির শিডিউল ফাঁসিয়ে দিয়ে এই ছবিটি করতে পারি না। তবে এই ছবিটির জন্য সবসময় শুভকামনা থ♕াকবে।”

এদিকে এই ছবিতে টলিউডের আরেক অভিনেত্রী ঋত⛦ুপর্ণা সেনগুপ্তও অভিনয় করবেন। সিনেমাটিতে জায়েদ খানের বড় বোনের চরিত্রে অ💞ভিনয় করবেন ঋতুপর্ণা। যদিও অপূর্ব-রানা চেয়েছিলেন, বাংলাদেশের কোনো অভিনেত্রীকে নিতে কিন্তু তারা কেউ বোনের চরিত্রে অভিনয় করতে রাজি নন।

অপূর্বর ভাষায়, “আমরা মৌসুমী, চম্পার সঙ্গ✨ে ছবিটি নিয়ে কথা বলেছি। তারা আসলে কেউ বোনের চরিত্রে অভিন♚য় করতে রাজি নন। সেকারণে বাধ্য হয়ে ঋতুপর্ণাকে নিয়েছি।”

জানা গেছে, পারিবারিক–থ্রিলার ঘরানার সিনেমা ‘জখম’। কয়েকমাস আগে থেকেই ছবিটিতে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন জায়েদ খা💎ন। তিনি মনে করেন, এটি তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা হতে যাচ্ছে।