নভেম্বরে বুবলীর ‘তালাশ’

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১, ০৫:৩৫ পিএম

শবনম বুবলীর ক্যারিয়ারের শুরুটা শাকিব খানের হাত ধরে হ𒁏য়েছিল। এরপর টানা ডজনখানেক ছবিতে অভিনয় করেছেন🅰 তিনি। যদিও এই অভিনেত্রীর অনুরাগীরা চাইছিলেন, শাকিব নামক বৃত্ত থেকে বের হোক তাদের প্রিয় নায়িকা।

বুবলী তাদের কথা শুনেছেন। শাকিব খানের বাইꦗরে তিনি বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তার মধ্যে একটি ‘তালাশ’। এটি পরিচালনা করেছেন সৈকত নাসির। এই ছবিতে বুবলী অভিনয় করেছেন এ কে আজাদের সঙ্গে। ছবির কাজ প্রায় শেষ। কিছু ডাবিং বাকি আছে। এরপর আসছে নভেম্বরে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক।

এই সিনেমায় ‘নায়রা’ চরিত্রে অভ♍িনয় করেছেন বুবলী। আর আদরকে ‘সুমন’ হিসেবে। 🔴এতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, যোজন মাহমুদ প্রমুখ।

সিনেমাটি নিয়ে বুবলী বলেন, &ld♛quo;সৈকত নাসির দক্ষ একজন পরিচালক। দেখা যাচ্ছে, প্রয়োজনে তিনি স্ক্রিপ্ট পরিবর্তন করছেন, আবার শিল্পীদের বেশ সহজভাবে দৃশ্যগুলো বুঝিয়ে দিচ্ছেন। সব মিলিয়ে তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা চমৎকার। আশা করি দর্শক সিনেমাটি ভালোভাবে গ্রহণ ক🉐রবে।”

এদিকে বুবলী অভিনীত ‘চোখ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ১ অক্টোবর। এতে তিনি জুটি বဣেঁধেছেন নিরবের সঙ্গে। ছবির 🍌প্রযোজক শাপলা মিডিয়া।