অপু বিশ্বাসের সঙ্গেও কাজ করতে আপত্তি নেই: বুবলী

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২১, ১২:২০ পিএম

অপু বিশ্বাস ও শবনম বুবলীর 🌳ব্যক্তিগত দ্বৈরথ কারও অজ💙ানা নয়। এর একমাত্র কারণ, শাকিব খান। বিচ্ছেদের পর বুবলীর দিকে ঝুঁকেছেন শাকিব—এমনটাই দাবি অপুর। এর জেরে বুবলীকে নিয়ে প্রকাশ্যে নানা নেতিবাচক কথা বলেছেন তিনি। যদিও এসব পুরোনো খবর। নতুন খবর হলো, অপু বিশ্বাসের সঙ্গে এক সিনেমায় অভিনয়ের আগ্রহ জানালেন বুবলী।

বুবলী বলেন, “প্রস্তাব পেলে অবশ্যই 🧜অপু বিশ্বাসের সঙ্গে কাজ করব, কেন করব না? যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি, তখন আমাদের মধ্যে এমন কোনো বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করেন। আমাদের কিন্তু দেখাও হয় না। রেষারেষি আসলে কিছু না। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করা হবে।”

এদিকে বুবলী অভিনীত ‘চোখ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ১ অক্টোবর। ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত এ নায়িকা। ছবি প্রসঙ্গে বুবলী বলেন, “খুবই ভালো গল্পের সিনেমা এটি (চোখ)। করোনার মধ্যেও ঝুঁকি নিয়ে কাজটি শেষ করেছি। এখানে নিরব, রোশান, শহীদুজ্জামান সেলিম ভাই আছেন। আমার মনে হয় সবার ভালো ল💫াগবে সিনেম🥂াটি। আর করোনার পর হল খুলছে, দর্শকদের কাছ থেকে হলে যাওয়ার প্রস্তুতি শুনতে পাচ্ছি। দেখা যাক কী হয়।”

ক্যারিয়ারের শুরু থেকে শাকিব খানের সঙ্গেই অভিনয় করেছেন বুবলী। এবার অন্য নায়কের বিপরীতে হাজির হচ্ছেন তিনি। যদিও এটা নিয়ে চিন্তিত বুবলী। তিনি বলেন, “যখন যে কাজটি করি, সেটা আমাদের কাছ♏ে প্রিয় হয়। সময়টাই তো চ্যালেঞ্জিং। করোনার মধ্যে এটা অনেক বড় চ্যালেঞ্জ। শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় দর্শক আমাকে দেখে অভ্যস্ত। কিছু দর্শক আছে যারা অন্যদের সঙ্গে দেখতে চেয়েছিল সেই জায়গা থেকে কাজটি করেছি। শিল্পী হিসেবে সবার সঙ্গে 🌃অভিনয় করতে চাই। সবকিছু মিলিয়ে আমি অনেক ভাগ্যবান।”

এছাড়া বুবলী আরও বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত। এর মধ্যে ‘ক্যাসিনো’ সিনেমার কাজ শেষ। রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘তালাশ’ নামের একটি স𓃲িনেমায়ও কাজ করছেন তিনি। সব মিলিয়ে বুবলীর সময়টা দারুণ যাচ্ছে।