মাস্ক পরে ট্রলের শিকার সালমান খান

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২১, ০৭:৪২ পিএম

পরনে কালো টি-শার্ট আর ডেনিম জিন্স। মাথায় ফেডোরা হ্যাট। আর পায়ে স্নিকার্স। 𓆏আপাদমস্তক ব্র্যান্ডেড লুকে সালমান খান। যাই-ই পরেন না কেন, ভক্তদের কাছে সেটাই স্টাইল।🦋 কিন্তু এবার ঘটল তার উল্টো। যার জন্যে ট্রলডও হতে হলো তাকে।

‘বিগ বস’-এর নতুন মৌসুমের প্রিমিয়ারের আগে রোববার দুপুরে মুম্বই ফিরেছেন সালমান। গত এক মাস ধরে তিনি রাশিয়ায় ছিলেন ‘টাইগার থ্রি’র (Tiger 3) শুটিংয়ের জন্য। আর মুম্বাইতে পা রাখা মাত্রই বিমানবন্দরে সালমানকে দেখে বেঁধে গেল শোরগোল। তাকে দেখে হট্টগোল বাঁধা স্বাভাবিক। কিন্তু এবার কারণ খানিকটা উল্টো। বিমানবন্দরে উপস্থিত লোকজনদের নজর গেল তার মাস্কের দিকে। আর সেখানেই ঘটে বিপত🌺্তি! আসলে উল্টো♉ মাস্ক পরেছিলেন তিনি।

সালমা𝕴নের নিজস্ব ফ্যাশন ব্র্যান্ডের মাস্ক ছিল সেটি। কালো রঙের মাস্কে লেখা সোনালি রঙের সুতোয় লেখা ছিল SK। অক্ষরগুলো দেখা যায় উল্টোভাবে। সেটা চোখে পড়ে অনুরাগীদের। সালমানের উদ্দেশে তারা চেঁচিয়ে বলেন, “ভাই মাস্ক উল্টো পরে রয়েছেন আপনি।” সেই মুহূর্ত পাপ্পারাজিদের ক্যামেরাবন্দি হতে সময় নেয়নি। এমনকি এয়ারপোর্ট লুকে সালমানের ছবি শেয়ার হতেই নেটমাধ্যমেও ভুল ধরিয়ে 𒁏দেন নেটিজেনরা।