‘প্রীতিলতা’র জন্য সবার কাছে দোয়া চাইলেন পরীমনি

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৭:৫৯ পিএম
প্রীতিলতা ছবির নায়িকা পরীমনি

আলোচিত সিনেমা ‘প্রীতিলতা🌄’র জন্য সবার কাছে দোয়া চাইলেন নায়ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚিকা পরীমনি।

বীরকন্যা প্রীতিলতার♎ ৮৯তম আত্মাহুতি দিবসে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএফডিসির শহীদ জহির রায়হান কালার ল্যাব হলে আয়োজিত এক সংবাদ সম্মেলন পরীমনি এ কথা বলেন।

পরীমনি বলেন, “প্রীতিলতাকে নিয়ে কি আমার🦋 বলার কথা? আমার তো আসলে প্রীতিলতাকে দেখানোর কথা। কতটা ধারণ করতে পারলাম, কীভাবে পারলাম। আমি এর জবাব🧸 পর্দায় দিতে চাই। আমি অবশ্যই অনেক অনেক কৃতজ্ঞ যে আমি এত বড় একটা দায়িত্ব পালন করতে পারবো বা এ দায়িত্ব আমাকে দেওয়া উচিত এতটুকু বিশ্বাস করার জন্য। তাই ধন্যবাদ টিম প্রীতিলতাকে।”

প্রীতিলতার ছবির জন্য সবার কাছে আশীর্বাদ চেয়ে পরীমনি আরও বলেন, &🌱ldquo;আমি শুধু এটুকু বলতে পারি, আমি বিশ্বাসের মর্যাদা রাখতে পারবো। প্রীতিলতা যেমন মায়ের কাছে আর্শীবাদ চেয়েছে, আমি সবার কাছে সেই আশীর্বাদ চাই। সেইসঙ্গে প্রীতিলতাকে ঠিকঠাকভাবে আমার মধ্যে ধারণ করতে পারি এবং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।”

সংবাদ সম্মেলনে প্রীতিলতা ছবির নির্মাতা রাশিদ পলাশ ও নায়িকা পরীমনি

নির্মাতা রাশিদ পলাশ বলেন, “আজ থেকে কয়েক বছর আগে প্রীতিলতার স্বপ্ন দেখেছিলাম। চেষ্টা করছিলাম প্রীতিলতা সিনেমা হয়ে উঠুক। যেহেতু এটা একটা ঐতিহাসিক চলচ্চিত্র এজন্য আমাদের অনেক বেশির প্রস্তুতির প্রয়োজন ছিল। আমরা আমাদের সব ধরনের প্রস্তুতি সঠিকভাবে নেওয়ার চেষ্ট🐼া করেছি। এখনও করে যাচ্ছি। সামনের সপ্তাহে আমাদ💧ের বাকি লটের শুটিং আছে। গত বছর ছবির শ্যূটিংয়ের কাজ শুরু করেছিলাম। এর মধ্যে বাকি অংশের শুটিং করবো।

প্রীতিলতার ছবির জন্য সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে ছবির পরিচালক আরও ব🍸লেন, “পরীমনির ঋণ প্রীতিলতা টিম কোনোদিন শোধ করতে পারবো না। ওনি (পরীমনি। আমাদেরকে অনেক সহযোগিতা করেছেন এই সিনেমাটা এগিয়ে নিতে।”

এ সংবাদ সম্মেলনের বক্তব্য রাখেন সিনেমার পরিচালক রাশিদ পলাশ, ছবির অন্যতম অভিনয়শিল্পী শম্পা রেজা, ছবিটির সংলাপ ও চিত্র নাট্যকার গোলাম রাব্বানী, টিম প্রীতিলতার চে♐য়ারম্যান মুহিত হাওলাদার।