ডিভোর্স মামলা দায়ের করলেন শ্রাবন্তী

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২১, ১২:৫৪ পিএম

স্বামী রোশন সিংয়ജের সঙ্গে চূড়ান্ಞত বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। বিবাহবিচ্ছেদ চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। খবর জিনিউজ ইন্ডিয়ার।

তবে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ চান না রোশন সিং। তাই মামলাও করেছিলেন তিনি। সেই মামলায় আদালত সমন পাঠিয়েছিলেন অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। নির্দিষ্ট তারিখে ন♛িজ𝓰ে না এলেও আইনজীবীর মাধ্যমে হাজিরা দেন নায়িকা।

চলতি বছরের জুন মাসে স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান, এই আবেদন করে মামলা দায়ের করেন রোশন। বেশ কয়েকবার এ মামলার শুনানি হয়েছে। ১৬ সেপ্টেম্বর র🎀োশনের আইনজীবীর কাছে শ্রাবন্তীর জবাব পৌঁছায়। সেই জবাবে স্পষ্ট লেখা রয়েছে, “যে তিনি বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন। রোশনের সঙ্গে সংসার করা শ্রাবন্তীর পক্ষে একেবারেই সম্ভব নয়। বেশ কিছু অভিযোগও করেছেন রোশনের বি✱রুদ্ধে। আগামী ১০ ডিসেম্বর এ মামলার পরবর্তী শুনানি।”

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন। এর আগে ১৬ বছর বয়সে বিয়ে করেছিলেন চলচ্চিত্র পরিচালক রাজিব বিশ্বাসকে। ৯ বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। সেই সংসারে তাদের একটি ছেলে সন্তান আছে। প্রথম বিবাহবিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ে করে মডেল কৃষাণ ব্রজকে। বছর না যেতেই তাদের সংসার ভেঙে যায়। শোনা যাচ্ছে, শ্রা♉বন্তী এখন চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।