এবার বাঁধন পেলেন বলিউডে অভিনয়ের প্রস্তাব

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১, ০৫:১৩ পিএম

নেটফ্লিক্সের জন্য ‘খুফিয়া’ নামের একটি সিনেমা নির্মাণ করতে চান বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজ। ছবির কাহিনিতে বাংলাদেশের যোগ আছে। তাই এখান থেকেই একজন অভিনেত্রী খ🦂ুঁজছেন তিনি।

প্রথম🍸ে বিশাল ভরদ্বাজের কাস্টিং ডিরেক্টরের মাধ্যমে ছবিতে অভিনয়ের প্রস্তাব পান বিদ্যা সিনহা মিম। কাহিনি শোনার পর তার মনে হ𒅌য়েছে, ছবিতে বাংলাদেশকে ভুলভাবে উপস্থাপন করা হবে। সেকারণে বিনয়ের সঙ্গে ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন।

এরপর প্রস্তাব যায় মেꦡহজাবিন চৌধুরীর কাছে। তিনিও একই কারণ দেখিয়ে ছবির প্রস্তাব ফেরান। দুজনের কাছে প্রত্যাখ্যাত হওয়ার পর সবশেষ আজমেরি হক বাঁধনের কাছে প্রস্তাব যায়। যদিও তিনি এ বিষয়ে এখনি বিস্তারিত কিছু বলতে চাইলেন না।

𝄹বাঁধন বলেন, “আসলে বলার মতো এখনও তেমন কিছুই হয়নি। যদি আমি এমন কোনও প্রজেক্টে অভিনয় করি এবং সেটা চূড়ান্ত হয়—তবে অবশ্যই জানাবো। কাজ করলে তো লুকোচ🐲ুরির কিছু নেই।”

গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেন, “এমন আরও কতো গুঞ্জন হবে। বাট গুঞ্জনে কান দেওয়𒐪া ঠিক হবে না। বলিউড-হলিউডে কাজ করার আগ্রহ কার না থাকে। আমারও আছে। কিন্তু সেটি শতভাগ নিশ্চিত না হলে তো আগাম বꦿলা ঠিক হবে না। রোজ রোজ কতো কাজের কথাই তো হয়। তার কয়টা আমরা শেষ পর্যন্ত করি বা করতে পারি।”

এদিকে আদৌ বিশাল ভরদ্বাজের পক্ষ থেকে তাদের অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে꧒ কি না—সে বিষয়ে প্রশ্ন দেখা দিয়েছে। নেটাগরিকদের ধারণা, কেউ হয়ত তাদের সঙ্গে মজা করছেন।