মদন মিত্রের বায়োপিকে মমতার চরিত্রে মিথিলা!

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১, ০২:১৫ পিএম

পশ্চিমবঙ্গের দাপুটে রাজনৈতিক নেতা মদন মিত্র। সাবেক মন্ত্রী ও কামারহাটির বর্তমান এই বিধায়ককে নিয়ে নেট দুনিয়ায়ও কম চর্চা হয় না। নানা সময়ে🌃 বলা কথা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মিম&rs🦄quo; করেন নেটাগরিকরা।

জনপ্রিয় এই নℱেতার জীবন নিয়ে টলিউডে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। তবে একটি নয়, দুটি বায়োপিক নির্মিত হবে তাকে নিয়ে। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, শুরুতে শোনা গিয়েছিল মদন মিত্রকে নিয়ে বায়োপিক বানাবেন রাজর্ষি দে, এরপর নাম আসে পরিচালক রাজা চন্দের। আর রাজর্ষি দের সিনেমাটিতে নাকি অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী ও কলকাতার নির্মাতা সৃজিত মু🍎খার্জির স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

এ 🌺প্রসঙ্গে রাজর্ষি পশ্চিমবঙ্🔴গের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনকে বলেন, “মিথিলা থাকবেন সিনেমাতে। তবে কোন চরিত্রে থাকবেন, সেটা এখনো ঠিক হয়নি।”

তবে গুঞ্জনে রয়েছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে নাকি দেখা যেতে পারে মিথিলাকে! তবে 🥃এ বিষয়ে মুখ খোলেন🐻নি মিথিলা।

এদিকে বায়োপিক প্রসঙ্গে মদন মিত্র বলেন, “গত দুই বছর ধরে বায়োপিক করার চাপ আসছিল। কিন্তু হেরে যাওয়া পরাজিত সৈন্য হিসেবে নয়, কামারহাটি রায়ের জন্য আমি অপেক্ষা করছিল😼াম।” 

পর্দায় মদন মিত্রের🐻 ভূমিকায় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় ও বলিউড তারকা পঙ্কজ ত্রিপাঠিকে পছন্দ নির্মাতাদ্বয়ের। তবে বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।