বিয়ে করব, তবে অভিনয় ছাড়ব না: আঁচল

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১, ০১:৪৫ পিএম

সংগীতশিল্পী সৈয়দ অমির সঙ্গে🍒 চুটিয়ে প্রেম করছেন চিত্রনায়িকা আঁচল। সেই প্রেমের খবর কিছুদিন আগে প্রকাশ্যে এনেছেন তিনি। জানিয়েছেন, শিগগিরই মালা বদল করবেন তারা।

সোমবার (৩০ আগস্ট) গণমাধ্যমকে সৈয়দ অমি জানিয়েছিলেন, বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন আঁচল। এর আগে তারা হজে যাবেন। চলচ্চিত্🌃র ছাড়লেও মাঝে মাঝে তার মিউজিক ভিডিওতে মডেল হবেন আঁচল।

এ𝔉দিকে এই খবর চাউর হওয়ার পর আঁচল জানিয়েছেন, বিয়ে করলেও অভিনয় ছাড়বেন না। নিয়মিত অভিনয় করে যাবেন।

এক ফেসবুক স্ট্যাটাসে আঁচল লিখেছেন, “আমার প্রিয় সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরোধ থাকবে আমাকে নিয়ে কোনো ভুল নিউজ ছাপাবেন না বা লিখবেন না। হ্যাঁ, আমি এটা ডিক্লিয়ার করেছি যে, আগামী বছর আমি বিয়ে করব যদি আমি বেঁচে থাকি এবং পরিস্থিতি পরিবেশ যদি ভালো থাকে তাহলে। কিন্তু আমি কোথাও কোন জায়গায় এই স্টেটম🌳েন্টটা দিইনি যে, আমি বিয়ের পরে হজ করব তারপর ফিল্ম ছেড়ে দেব। আঁচলকে একজন নায়িকা হিসেবে সৃষ্টি করেছেই এই চলচ্চিত্র পরিবার। আমি ফিল্ম পরিবারকে অনেক বেশি ভালোবাসি। সেই পরিবারকে ছেড়ে আমি কখনো কোথাও যাব না। সারা জীবনই এই পরিবারের সঙ্গে আমার সম্পর্ক থাকবে।”

ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা আঁচল। আত্মপ্রকাশ করেছিলেন ২০১১ সালের ‘ভুল’ সিনেমার মাধ্যমে। এরপর ‘জটিল প্রেম’ দিয়ে দর্শকদের নজরে আসেন এবং &lsquo൲;সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন। এ পর্যন্ত দেড় ডজন সিনেমায় কাজ করেছেন এ নায়িকা। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওতেও দেখা গেছে আঁচলকে।