রিঙ্গোর সিনেমায় মিথিলা

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১, ১১:৩৮ এএম

কিছুদিন আগে টলিউডে ‘মায়া’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন মিথিলা। ছবির পরিচালক রাজর্ষি দে। শেকসপিয়ারের অমর সৃষ্টি ম্যাকবেথের বিখ্যাত চরিত্র লেডি ম্যাকবেথের ভূমিকাতেই দেখা যাবে তাকে। ছবিটির ডাবিং বাকি থাকতেই এবার আরেকটু বড় খবর জানা☂লেন এই অভিনেত্রী।

এবার তিনি চুক্তিবদ্ধ হলেন নির্মাতা রিঙ্গো ব্যানার্জীর সিনেমায়। ছবির নাম ‘আ রিভার ইন হ্যাভেন’। এতে মিথিলাকে একজন বন্ধ্যা নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। জানা গেছে, সেপ্টেম্বরের শুরুতে তিনি এই ছব🉐ির শুটিংয়ে অংশ নেবেন।

ছবি প্রসঙ্গে মিথিলা গণমাধ্যমকে বলেন, “ম্যারেড মেয়ে, বাচ্চা হয় না। সামাজিক-পারিবারিক চাপ রয়েছে এটা নিয়ে। মানে চারপাশ থেকে সাইকোলজিক্যাল টানাপড়েন রয়েছে চরিত্রটির ভেতর। সামহাউ পিতৃতান্ত্রিক সমাজের প্রতিচ্ছবিও উঠে আসবে আমার মাধ্যমে। কারণ, বাচ্চা না হওয়ার প্রবলেমটা হয়তো হাজবেন্ডের। কিন্তু দায়টা বহন করতে হচ্ছে আমাকেই! এর মধ্যেও নিজের একটা꧋ আলাদা জীবন খুঁজে নেওয়ার চেষ্টা থাকে। মোটামুটি এমনই একটি চরিত্র।”

দুই বাংলার পরিচিত একজন নির্মাতা রিঙ্গো। তিনি এ দেশের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সারকে বিℱয়ে করেছেন ১৯৯৯ সালে। সেখান থেকেই এ বাংলার মানুষ তাকে চেনে। যদিও তাদের সে সংসার স্থায়ী হয়নি। ২০০১ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।